whatsapp channel

স্বামীর চাকরি বাঁচাতে বসের সঙ্গে ঘনিষ্ঠ হলেন স্ত্রী, দরজা বন্ধ করে দেখলেই আসল মজা

বলিউড যখন শর্ট ফিল্মকে মর্যাদা দিচ্ছে, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি তখনও শর্ট ফিল্মের ক্ষেত্রে অনেকটাই পিছিয়ে রয়েছে। এমনকি বাংলায় যে ধরনের শর্ট ফিল্ম তৈরি হয়, তা যথেষ্ট উচ্চ মানের নয়। এক…

Avatar

Nilanjana Pande

বলিউড যখন শর্ট ফিল্মকে মর্যাদা দিচ্ছে, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি তখনও শর্ট ফিল্মের ক্ষেত্রে অনেকটাই পিছিয়ে রয়েছে। এমনকি বাংলায় যে ধরনের শর্ট ফিল্ম তৈরি হয়, তা যথেষ্ট উচ্চ মানের নয়। এক বছর আগে, 2022 সালের 3 রা জুন ‘এস.কে.প্রোডাকশন ফিল্ম 2010’ নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছিল ‘চাহিদা’ নামে একটি বাংলা শর্ট ফিল্ম। শর্ট ফিল্মটির শুরুতে দেখা যায়, একজন পুরুষ তার স্ত্রীর চোখের উপর হাত দিয়ে দুই চোখ আবৃত করে একটি ঘরে প্রবেশ করে।

চোখের উপর থেকে হাত সরাতেই ওই ব্যক্তির স্ত্রী ঘরটি দেখে মুগ্ধ হয়। ঘরটি যথেষ্ট সাজানো-গোজানো। রয়েছে এসি ও ফ্যান। স্ত্রীকে ওই ব্যক্তি বলে, এটা তাদের নিজেদের ঘর। ওই ব্যক্তির অফিসের বস খুশি হয়ে তাকে উপহার দিয়েছে। মহিলা বলে একদিন স্বামীর বসকে তাদের বাড়িতে নিয়ে আসতে। সে স্বামীর বসের সাথে আলাপ করতে চায়। এরপর স্বামী-স্ত্রী যৌনতায় লিপ্ত হয়। এরপর একদিন ওই ব্যক্তির বস তাকে নিজের কেবিনে ডেকে জিজ্ঞাসা করে বাড়ি পছন্দ হয়েছে কিনা! ওই ব্যক্তি বলে, বাড়িটি তার খুব পছন্দ হয়েছে এবং তার স্ত্রী বসের সাথে আলাপ করতে চায়। এই কথা শুনে বস অত্যন্ত খুশি হয়। সে বলে, মেঘ না চাইতেই জল। ওই ব্যক্তি বলে, বস যা চান, তাই পেয়ে যান। এরপর বস ওই ব্যক্তিকে জিজ্ঞাসা করে, তাদের ডিলের কথা মনে আছে কিনা!

ওই ব্যক্তি বলে, তার কথার খেলাপ হবে না। এরপর বস তাকে বাড়ি চলে যেতে বলে। বাড়ি ফিরে ওই ব্যক্তি তার স্ত্রীকে বলে, তার বস তাকে ভালো কাজের জন্য বাড়ি-গাড়ি দেয়নি। এই বাড়ি-গাড়ির পরিবর্তে তার বস এক রাতের জন্য ওই ব্যক্তির স্ত্রীকে শয্যাসঙ্গিনী করতে চায়। মহিলা চমকে ওঠে। মহিলার স্বামী বলে, এই ডিল না করলে তার বস তাকে চাকরি থেকে বের করে দিত। যদি তার স্ত্রী এই ডিলে রাজি না হয় তাহলে ওই ব্যক্তির বস তাকে চাকরি থেকে বরখাস্ত করবে।

ইতিমধ্যেই চলে আসে ওই ব্যক্তির বস। ব্যক্তিটি তার স্ত্রীকে বসের সাথে ঘরে একা রেখে বেরিয়ে যায়। স্বামীর চাকরি বাঁচাতে তার বসের শয্যাসঙ্গিনী হয় স্ত্রী। এই শর্ট ফিল্মটি পরিচালনা করেছেন নন্দা মোদক (Nanda Modak)।

whatsapp logo