Hoop StoryHoop Viral

পেটের জ্বালায় রান্নাঘরে হুড়মুড়িয়ে ঢুকে পড়ল দামাল হাতি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে অদ্ভুত কায়দায় এক হাতির পেটের জ্বালা সহ্য করতে না পারে গ্রামের রান্না ঘরের জানলা দিয়ে ঢুকে খাবার খাওয়ার চেষ্টা করছে। কিন্তু ওই জানলা ঢুকতে না ঢুকতেই রীতিমতো হুড়মুড়িয়ে ভেঙে পড়েছে। বাড়ির মালকিন তখন শুয়ে ছিলেন এমন অদ্ভুত আওয়াজ শুনে তিনি হঠাৎ করে এসে দেখেন জানলা দিয়ে মুখ বাড়াচ্ছে এক বিশাল আকার দামাল হাতি। এই রকম অবস্থা দেখে কি করা উচিত বুঝতে না পেরে ভিডিওটি রেকর্ড করেন।

ভিডিওটির সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়ে যায়। জানলা দিয়ে মুখ বাড়ানো শুঁড় দিয়ে ক্যাবিনেটের মধ্যে থেকে দেখার চেষ্টা করছে যে ভেতরে কোন খাবার মজুত আছে কিনা। হাতিটি থাইল্যান্ডের কাইং ক্রাঞ্চান ন্যাশনাল পার্ক এ বাসিন্দা। দামাল এই পুরুষ হাতির নাম বুনচুয়ে। পার্কের সুপারিনটেনডেন্ট ভাষায় হাতিরা প্রায়ই এদিক-ওদিক ঘুরতে যায়, স্থানীয় বাজার লোকালয় তারা সেখানে প্রায়ই বিচরণ করে। যেখানে তারা খাবারের গন্ধ পায় সেখানেই তারা ঘুরে বেড়াত একটু বেশি ভালোবাসে।

তাদের ভাষায় রান্নাঘরে খাবারের গন্ধ পেয়ে এই দামাল হাতি আর লোভ সামলাতে পারেনি। অবশেষে জানলা দিয়ে মুখ বাড়াতেই ভেঙে পড়েছে রান্না ঘরের দেওয়াল। সম্ভবত বাজ রাতের ক্ষুধা মেটাতে হাতিটি মুখ বাড়িয়ে ছিল তারপর সে রান্নাঘরে। কিন্তু এত বড় ক্ষতি হয়ে যাবে হাতিটি বোধ হয় নিজেও বুঝতে পারেনি।

দেখে নিন ভিডিও -»

whatsapp logo