Hoop VideoHoop Viral

VIRAL: মাচা শোয়ে আম্রপালির সঙ্গে খুল্লামখুল্লা রোমান্স নিরাহুয়ার, জুটির কেমিস্ট্রি ঘুম কাড়বে

সময়ের সঙ্গে ভারতের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। আর এই মাধ্যমে এখম বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বিট, তার সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

আর বর্তমানে এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। গায়ক ও নায়ক-এই দুই অবতারে গোটা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন নিরাহুয়া (Nirahua)। এককথায় ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে রয়েছেন তিনি। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অন্যদিকে ভোজপুরী চটুল গানের নায়িকা হিসেবে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী আম্রপালি দুবে (Amrapali Dube)। সাহসী দৃশ্যে খোলামেলা পোশাকে ও অন্তরঙ্গতার অভিব্যক্তি প্রকাশের মাধ্যমে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন সমস্ত বয়সের পুরুষ দর্শকদের কাছে।

এই জুটিকে প্রায়ই অনেক ভোজপুরী ছবিতে দেখা যায়। সেখানে দৃশ্যের পরতে পরতে তাদের খুল্লামখুল্লা রোমান্স করতেও দেখা যায়। কিন্তু এবার সিলভার স্ক্রিন ছেড়ে মাচা শোয়ে একসাথে দেখা গেল নিরাহুয়া-আম্রপালি জুটিকে। সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওতে একটি ম্যাচ শোয়ে স্টেজের উপর কোমর দোলাতে দেখা গেছে দুজনকে। নায়িকার পরণে রয়েছে হলুদ ও বেগুনি রংয়ের লেহেঙ্গা চোলি, অন্যদিকে সাদাকালো কুর্তা-পায়জামায় নজর কেড়েছেন নায়ক। আর লক্ষ লক্ষ দর্শকদের সামনে এবার তারা নিজেদের নৃত্যশৈলী পরিবেশন করলেন।

এই ভিডিওতে দেখা যাচ্ছে এই জুটি ‘মোকামা জিরো কিমি’ নামের সুপারহিট ভোজপুরী ছবির হিট গান ‘আওয়া ইয়ে ফুলগেনা’-তে নাচছেন। এই ভিডিওটি ইউটিউবে ‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরি’ নামের জনপ্রিয় চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। ভিডিওটি ইতিমধ্যে কোটি কোটি মানুষ দেখে নিয়েছেন। লক্ষাধিক লাইক ও কমেন্ট এসেছে ভিডিওতে। সেই কারণেই ইউটিউবের ট্রেন্ডিং গানের তালিকায় জায়গা করে নিয়েছে এই মিউজিক ভিডিও।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা