whatsapp channel

একসাথে দুই পুরুষের সঙ্গে শারীরিক খেলা যুবতীর, ভুলেও এই সিরিজ সবার সামনে দেখবেন না

পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। 'হট' এবং 'বোল্ড' দৃশ্য দিয়ে সাজানো হয় আজকালকার…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো হয় আজকালকার প্রায় সব ওয়েবসিরিজই। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

Advertisements

ভারতের ওটিটি প্ল্যাটফর্মের তালিকায় ‘উল্লু’, ‘অলট বালাজি’, ‘এমএক্স অনলাইন’ বেশ নাম কুড়িয়েছে। এইসব প্ল্যাটফর্মে বিভিন্ন সাহসী দৃশ্যে পরিপূর্ণ যৌনতায় মোড়া গল্পের সিরিজ বানানো হয়। ‘মাস্তারাম’, ‘কবিতা ভাবি’, ‘জলেবি বাই’, ‘চরমসুখ’ হল এইসব প্ল্যাটফর্মের কিছু জনপ্রিয় সিরিজ। এই সিরিজগুলি সব সাহসী দৃশ্য দিয়ে সাজানো। সিরিজের পরতে পরতে রয়েছে পুরুষ ও মহিলার ঘনিষ্ঠতা। আর এইসব সিরিজের জনপ্রিয়তা এখন তুঙ্গে।

Advertisements

সম্প্রতি ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মে একটি ওয়েবসিরিজ বেশ নজর কাড়ছে। ‘চরমসুখ’ বিভাগের ‘সালহাকার’ নামের এই ওয়েব সিরিজটি মূলত একটি ইরোটিক রোমান্টিক সিরিজ। এই সিরিজের গল্প একটু অন্যরকম।সিরিজের শুরুতেই দেখা যাচ্ছে দুই যুবক যুবতী বিয়ের পর একে অপরকে শারীরিকভাবে আবিষ্কার করেছেন। কিন্তু এর মাঝেই চমক রয়েছে সিরিজে। ওই যুবকের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয় আরেক যুবকও। এই বিষয়টি নববধূ জানার পরেই অবাক হয়ে যায় সে। কিন্তু সে পরবর্তীতে ওই দুজনের সঙ্গেই শারীরিক খেলায় লিপ্ত হয়।

Advertisements

এই ওয়েবসিরিজে অভিনয় করেছেন ওটিটি কুইন মিষ্টি বাসু। তার শারীরিক ভঙ্গিমা তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন দর্শকরা। আর অভিনেত্রী নিজেও নিজেকে এই সিরিজে মেলে ধরেছেন ফুটন্ত গোলাপের মতো। এছাড়াও এই সিরিজে রয়েছেন অনেক উদীয়মান শিল্পীরা। সিরিজটি দেখতে হলে আপনাকে ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা