Hoop VideoHoop Viral

VIDEO: ‘সেক্সিয়েস্ট’ আম্রপালির হট মুভে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া, দুজনের হট কেমিস্ট্রি দেখে উত্তেজিত দর্শকেরা

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটি হলেন দীনেশ লাল যাদব Dinesh Lal Yadav ওরফে নিরহুয়া-আম্রপালি (Amrapali Dubey)। যখনই এই দুজন পর্দায় আসেন, শত শত দর্শক হাজির হয় পর্দার বাইরে। এদের নাচ থেকে অভিনয় সবটাই দর্শকদের কাছে প্রিয়। যারা বিহার উত্তরপ্রদেশ ছত্তিশগড় এর মতন জায়গায় থাকেন, তাদের কাছে এই দুজন অভিনেতা হলেন সুপারস্টার।

যারা বাংলা, ইংরেজি, ও হিন্দি জানেন, কিন্ত, ভোজপুরি ভাষা জানেন না তাদের মধ্যে অনেকে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির দর্শক। পুরো সিনেমা না দেখলেও তারা মিউজিক ভিডিও উপভোগ করেন রসিয়ে কষিয়ে। তবে, এই ধরনের কামোদ্দীপক ভিডিও ছোটদের সামনে না দেখাই ভালো।

ভোজপুরি ফিল্ম (Bhojpuri Film,) বা মিউজিক ভিডিও (Bhojpuri music video) মানেই রগরগে রোম্যান্স। চরম উত্তেজনা ও তৃপ্তির ঢেঁকুর। এখনও পর্যন্ত বহু মানুষ এই ধরনের কামোদ্দীপক মিউজিক ভিডিও বারবার ক্লিক করে দেখেন। আম্রপালি দুবে এবং নিরহুয়ার এই বিশেষ গান আলোড়ন সৃষ্টি করেছে ডিজিটাল পয়াটফর্মে, যা দেখে আপনি নিজেকে থামিয়ে রাখতে পারবেন না। বলা বাহুল্য, এই সুন্দর গানটি (ডিজিটাল জওয়ানি) নেওয়া হয়েছে ‘রোমিও রাজা’ (Romeo Raja) ছবি থেকে।

‘Digital jawani’ – গানটি গেয়েছেন দিনেশ লাল যাদব ও প্রিয়া সিং। গানটির কথা লিখেছেন অরবিন্দ তিওয়ারি, গানটি পরিচালনা করেছেন মধুকর আনন্দ। গানটি আপলোড করেছে ওয়েভ মিউজিক নামের একটি ইউটিউব চ্যানেল। চাইলে আপনিও ভিজিট করে এই গানের আনন্দ নিতে পারেন। দেখে নিন দুই অভিনেতার চটকদার রোম্যান্টিক ভিডিও।

whatsapp logo