whatsapp channel

Viral: খোলা আকাশের নীচে অসাধারণ নৃত্য পরিবেশন সুন্দরী গৃহবধূর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

চারিদিকে কতকিছুই না এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়। প্রাকৃতিক দুর্যোগের কথা অথবা প্রকৃতির কোন সৌন্দর্য তিনি মানুষের মধ্যে থাকা নানান রকম প্রতিভার প্রকাশ পায়। সোশ্যাল মিডিয়ার নানান প্ল্যাটফর্মের মধ্যে…

Avatar

Advertisements
Advertisements

চারিদিকে কতকিছুই না এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়। প্রাকৃতিক দুর্যোগের কথা অথবা প্রকৃতির কোন সৌন্দর্য তিনি মানুষের মধ্যে থাকা নানান রকম প্রতিভার প্রকাশ পায়। সোশ্যাল মিডিয়ার নানান প্ল্যাটফর্মের মধ্যে দিয়ে ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব এর মাধ্যমে মানুষ পৌঁছে যায়, তার প্রতিভা নিয়ে অনেক মানুষের কাছে।

Advertisements

সম্প্রতি ‘মোহিনী’ গানের সঙ্গে নীল শাড়ি, হলুদ ব্লাউজ পরে একেবারে গ্রাম্য পরিবেশে মাঠের মাঝখানে অসাধারণ নাচ পরিবেশন করেছেন। তার এই অসাধারন নাচের সঙ্গে সুন্দর গয়নাও বেশ মানানসই। এক গৃহবধু তার সঙ্গে তার সাজে যথেষ্ট মানানসই তার অসাধারণ মানুষকে বেশ অনেকটা ভালো লাগাতে সাহায্য করেছে। নাচটি শুধুমাত্র নাচের জন্য নয়, তার সাবলীল ভঙ্গিতে অনেক বেশি ভালোবাসে। Dance diwani payel নামক ইউ টিউব চ্যানেলের মাধ্যমে ভাইরাল হল নাচটি।

Advertisements

এই ভাবেই নতুন প্রজন্মের প্রতিভা অথবা গৃহবধূদের নাচ-গান পৌঁছে যাচ্ছে সমস্ত মানুষের কাছে। যা দেখেও ভালো লাগছে এবং যা দেখে অনেকে নিজেও অনুপ্রাণিত হয়েছেন, নতুন করে তার প্রতিভাকে শুরু করতে পারছেন, তাই আর দেরি না করে চলতি আমাদের Hoophaap এর পেজে দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements