Hoop VideoHoop Viral

Viral Video: লেহেঙ্গা চোলিতে মঞ্চ কাঁপালেন কোমল রঙ্গিলী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

মিডিয়ার পর্দায় অনেক নাচের মাঝে নেটদুনিয়ায় হরিয়ানভি গানের ভিডিও ভাইরাল হয়। এই ধরনের নাচ মানুষের মনোরঞ্জনের একটা উপাদান হিসেবে সোশ্যাল মিডিয়ায় পরিবেশন করা হয়, এই ধরনের গানের সাথে কোমর দোলাতে দেখা যায় অনেককে। একজন বিখ্যাত হারিয়ানভি নৃত্যশিল্পী হিসাবে কোমল রঙ্গীলী দর্শকদের মাঝে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। কখন তিনি অসাধারণ তার নাচের দক্ষতা নিয়ে স্টেজের উপর পারফরম্যান্স করবেন তার প্রতীক্ষায় থাকেন অনেকেই। একেবারে নিজের নাচ পরিবেশন করেই নিজের দক্ষতার জোরে তিনি বহু মানুষের একেবারে মনের মধ্যে পৌঁছে গেছেন। সম্প্রতি তার একটি নাচের ভিডিও একেবারে তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়েছে লক্ষ লক্ষ মানুষের কাছে।

‘টি-সিরিজ’ নামের ইউটিউব চ্যানেল থেকে প্রায় তিন বছর আগে এই কোমল রঙ্গিলীর এই নাচের ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওটি নিমেষের মধ্যে পৌঁছে গেছে প্রায় দু লক্ষ মানুষের কাছে প্রত্যেকেই বেশ প্রশংসা করেছেন কমেন্ট বক্সে উঠছে উঠেছে প্রশংসায়।আর এত সুন্দর নাচের পারফরম্যান্স দেখে স্টেজের উপরে মানুষ একেবারে ভিড় জমা করেছেন। বান্নো ফর্চুনার লাও গানের তালেই নাচ পরিবেশন করতে দেখা গিয়েছে তাকে।

ভিডিওতে কোমল রঙ্গীলীকে মাল্টি কালারের লেহেঙ্গা চোলিতেই দেখা গিয়েছে। নাভি উন্মুক্ত, লাস্যময়ী চেহারায় এই স্বল্প পোশাকেই তিনি একরাশ দর্শকদের একেবারে মন মাতিয়ে রেখেছেন। নাচটি নাচার সময় তিনি যে নাচ বেশ উপভোগ করছেন তা কিন্তু বলাই বাহুল্য, তবে তিনি যে একজন দক্ষ নৃত্যশিল্পী তা তার নাচ দেখেই বোঝা যাচ্ছে। অনেকেই আছেন যারা নাচ না শিখেই নাচতে নেমে পড়েন কিন্তু তার নাচ যে সত্যি অসাধারণ তা, কিন্তু ভিডিওর ভিউ দেখেই বোঝা যাচ্ছে।

তিন বছর আগের ভিডিও দেখেও মানুষের চেয়ে এত উচ্ছ্বাস তা বলাই বাহুল্য। এভাবেই তো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটা ছোট্ট ভিডিও ছড়িয়ে পড়ে বিভিন্ন জায়গায় প্ল্যাটফর্ম ফেসবুক, ইউটিউব, ইনস্টাগ্রামের মাধ্যমে। এই ধরনের ভিডিও গুলো মানুষের ঘরে ঘরে পৌঁছে যায়, এখন আর আলাদা করে টেলিভিশন দেখার প্রয়োজন হয় না, আপনি যদি ভিডিওটি মিস করে থাকেন, তো আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ ভিডিও :

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক