নেই আকর্ষণীয় ফিগার, স্ত্রীকে ছেড়ে পরকীয়ায় লিপ্ত স্বামী, দরজা বন্ধ করে দেখুন এই সিরিজ

Debaprasad Mukherjee

পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো হয় আজকালকার প্রায় সব ওয়েবসিরিজই। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

ভারতের ওটিটি প্ল্যাটফর্মের তালিকায় ‘উল্লু’, ‘অলট বালাজি’, ‘এমএক্স অনলাইন’ বেশ নাম কুড়িয়েছে। এইসব প্ল্যাটফর্মে বিভিন্ন সাহসী দৃশ্যে পরিপূর্ণ যৌনতায় মোড়া গল্পের সিরিজ বানানো হয়। ‘মাস্তারাম’, ‘কবিতা ভাবি’, ‘জলেবি বাই’ হল এইসব প্ল্যাটফর্মের কিছু জনপ্রিয় সিরিজ। মূলত ‘ইরোটিক’ ঘরানার ওয়েবসিরিজগুলি কমবয়সী দর্শকদের মধ্যে ব্যাপকভাবে চিত্তাকর্ষক হয়ে থাকে। তার কারণ অবশ্য এইসব সিরিজে সাজানো সাহসী সব দৃশ্যপট।

আর এবার এই ‘প্রাইম প্লে’ ওটিটি প্ল্যাটফর্মের সিরিজ ‘ফ্ল্যাট স্ক্রিন’ সম্প্রতি জনপ্রিয় হয়ে উঠল দর্শকদের কাছে। এই সিরিজের গল্প এটি একটি সদ্য বিবাহিত দম্পতিকে ঘিরে তৈরি। নব বিবাহিত ও দম্পতি ফুলশয্যার রাতে একে অপরের শরীর আবিষ্কার করে। কিন্তু মাঝে দেখা যায় যে ওই মহিলার শরীরে সুডৌল ভাব তেমন নেইজ তখনই তার স্বামী ভীষণভাবে রেগে যায় এবং ঘর থেকে বেরিয়ে যায়। এভাবে দিনের পর দিন স্বামীসুখ থেকে বঞ্চিত হয় ওই মহিলা। এদিকে ওই যুবক অন্য এক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে শুরু করে। এরপর গল্পে আসে এক উল্লেখযোগ্য মোড়। আর এভাবেই ক্লাইম্যাক্সের দিকে এগিয়ে যায় এই সিরিজের গল্প।

এই সিরিজে সমস্ত কলাকুশলীদের অভিনয় দর্শকদের মনে সিরিজটিকে এক আলাদা জায়গা দিয়েছে। অভিনেত্রী জয়শ্রী গায়কোয়াডের শারীরিক পরিভাষা বেশ চিত্তাকর্ষক। এছাড়াও এই সিরিজে দেখা গেছে বহু উদীয়মান শিল্পীদের। বলা বাহুল্য, তার কারণেই কমবয়সী দর্শকদের কাছে আকর্ষণীয় হয়ে উঠেছে এই সিরিজ। ‘প্রাইমপ্লে’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে এই ওয়েবসিরিজ দেখতে হবে আপনাকে।

About Author

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা