whatsapp channel

প্রোমোশনের লোভে বসের সঙ্গে উদ্দাম রোম্যান্স, একা থাকলে তবেই দেখুন সাহসী দৃশ্যের এই সিরিজ

যত দিন গড়াচ্ছে, ওয়েব সিরিজের (Web Series) প্রতি মানুষের দুর্বলতা বেড়েই চলেছে। নিজের বাড়িতে বসেই হাতের কাছে মানুষ পেয়ে যাচ্ছেন একাধিক ওয়েব সিরিজ। সিনেমার মতোই ওয়েব সিরিজেও রয়েছে বিভিন্ন ধরণের…

Nirajana Nag

Nirajana Nag

যত দিন গড়াচ্ছে, ওয়েব সিরিজের (Web Series) প্রতি মানুষের দুর্বলতা বেড়েই চলেছে। নিজের বাড়িতে বসেই হাতের কাছে মানুষ পেয়ে যাচ্ছেন একাধিক ওয়েব সিরিজ। সিনেমার মতোই ওয়েব সিরিজেও রয়েছে বিভিন্ন ধরণের কনটেন্ট। তবে থ্রিলার এবং হরর কনটেন্টের চাহিদা সবথেকে বেশি দর্শক মহলে। এছাড়াও আরো এক ধরণের গল্প অধিকাংশ দর্শক বেশ পছন্দ করেন। আর তা হল অ্যাডাল্ট কনটেন্ট। ঘনিষ্ঠ দৃশ্যে ঠাসা, রগরগে অন্তরঙ্গতার গল্পে বরাবরই দর্শকদের আগ্রহ বেশি।

আর ঠিক এই চাহিদাটা মাথায় রেখেই কিছু কিছু ওয়েব প্ল্যাটফর্ম নিয়ে এসেছে হরেক সিরিজের ঝুলি যেখানে সাবস্ক্রাইব করলেই আপনি পেয়ে যাবেন অগুন্তি বোল্ড কনটেন্ট দেখার চাবিকাঠি। এই ধরণের কনটেন্টের জন্য ULLU প্ল্যাটফর্মের জনপ্রিয়তা ইদানিং অত্যন্ত বেড়ে গিয়েছে। ‘ইরোটিক’ ঘরানার গল্পকে ওয়েব সিরিজের আকারে দর্শকদের সামনে পরিবেশন করে এই প্ল্যাটফর্ম। তবে হ্যাঁ, অবশ্যই একটা মাত্রা রেখে। ওয়েব সিরিজে সেন্সরের কড়া নজর না থাকলেও একটা সীমা অবশ্যই থাকে। তবে এমন গল্পও প্রচুর রয়েছে এই প্ল্যাটফর্মে যেগুলোর বোল্ডনেস প্রায় সীমা ছুঁইছুঁই।

প্রোমোশনের লোভে বসের সঙ্গে উদ্দাম রোম্যান্স, একা থাকলে তবেই দেখুন সাহসী দৃশ্যের এই সিরিজ

এমনি একটি ওয়েব সিরিজের সন্ধান এই প্রতিবেদনে জানাবো পাঠকদের। ওয়েব সিরিজটির নাম ‘কল সেন্টার’। কল সেন্টারের কর্মীদের জীবনের গল্পই তুলে ধরা হয়েছে এই ওয়েব সিরিজে। কল সেন্টারে তাদের কর্মজীবনের বিভিন্ন মুহূর্তে কী কী ঘটনা ঘটে, সেগুলোকেই একটু মশলা মিশিয়ে একটি গল্পের রূপ দেওয়া হয়েছে। ২০২০ সালে প্রথম লঞ্চ হয়েছিল ওয়েব সিরিজটি। সেই সিরিজ এতটাই জনপ্রিয় হয়েছিল যে একাধিক সিজন প্রকাশ করা হয়েছে।

তবে এই সিরিজের দ্বিতীয় সিজন সবথেকে বেশি জনপ্রিয় হয়েছিল। এখানে দেখানো হয়েছে প্রোমোশন পাওয়ার জন্য, চাকরি বাঁচানোর জন্য কল সেন্টারের যুবতী কর্মচারীরা ঠিক কতটা নীচে নামতে পারে। পেশাদারী সম্পর্কের বাইরে গিয়ে বসের সঙ্গে কী কী করতে পারে তারা সেই সব রগরগে কাহিনিই তুলে ধরা হয়েছে এই সিরিজে। তবে একটাই সাবধানবাণী, ভুলেও সবার সামনে দরজা খুলে দেখবেন না এই সিরিজ।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই