whatsapp channel

মুসকান বেবিকে মঞ্চে পেয়ে দুষ্টুমি করলেন পেপসি শর্মা, তুমুল রোম্যান্স দেখল দর্শকরা

হরিয়ানভি ও রাগনী নৃত্যশিল্পীরা অধিকাংশই আর্থিক অনটনের কারণে এই পেশায় আসতে বাধ্য হন। কিন্তু মুসকান বেবি (Muskan Baby) মধ্যবিত্ত পরিবারের মেয়ে হয়েও স্বেচ্ছায় এই পেশা বেছে নিয়েছিলেন। দিল্লির সাধারণ পরিবারের…

Avatar

Nilanjana Pande

হরিয়ানভি ও রাগনী নৃত্যশিল্পীরা অধিকাংশই আর্থিক অনটনের কারণে এই পেশায় আসতে বাধ্য হন। কিন্তু মুসকান বেবি (Muskan Baby) মধ্যবিত্ত পরিবারের মেয়ে হয়েও স্বেচ্ছায় এই পেশা বেছে নিয়েছিলেন। দিল্লির সাধারণ পরিবারের মেয়ে মুসকান শৈশব থেকেই নাচ ও মডেলিং-এর প্রতি আগ্রহী ছিলেন। পরবর্তীকালে পড়াশোনা ছেড়ে নাচকেই পেশা করে নেন তিনি। বর্তমানে মুসকান ‘বেবি কুইন’ নামেও পরিচিত। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে মুসকান বেবির 2019 সালের ডান্স ভিডিও। তাতে পেপসি শর্মা (Pepsi Sharma)-র সাথে মুসকান বেবিকে নাচের প্রতিযোগিতা করতে দেখা যাচ্ছে।

ভিডিওতে মুসকানের পরনে রয়েছে লাল রঙের সালোয়ার ও ওড়না এবং গোল্ডেন কামিজ। যথারীতি টাইট সালোয়ার-কামিজের ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে মুসকানের ক্লিভেজ। পেপসি পরেছেন সাদা রঙের টি-শার্ট ও সাদা ট্রাউজার। লোকসঙ্গীত শিল্পী রাধে শ‍্যাম রাধে (Radhe Shyam Radhe)-র গাওয়া গান ‘গোলি চল যাওয়েগি’-র সাথে নেচেছেন পেপসি ও মুসকান। নাচের শুরূ থেকেই অশালীন অঙ্গ-ভঙ্গি করছিলেন মুসকান। বাদ যাননি পেপসিও। তবে একসময় মুসকান বুটি ডান্স করতে শুরু করেন। পেপসি অবশ্য ঠুমকা লাগানোর চেষ্টা করলেন। কিন্তু লাভ কিছুই হয় না।

তবে পেপসি স্টেজে অধিকাংশ সময় ঘুরে বেড়ালেও মুসকান অবশ্য নেচেছেন। একসময় মুসকানের নাচ দেখে একজন ব্যক্তি খুশি হয়ে টাকা দিলে তা নিয়ে নেন পেপসি। কখনও অন্তরঙ্গ হয় নাচেন পেপসি ও মুসকান। কখনও বা মুসকান তাঁর কোমর দিয়ে ধাক্কা মারেন পেপসিকে।

তবে একসময় পেপসিকে হার মানতে হয় মুসকানের কাছে। মুসকানের এই ডান্স ভিডিওটির ভিউ এখনও অবধি এক লক্ষের কিছু বেশি অতিক্রম করেছে।

whatsapp logo