VIRAL: মোনালিসা-আম্রপালি অতীত, শ্রুতির সঙ্গেই রাতের খেলা খেললেন নিরাহুয়া, রইল ভিডিও

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

দিন দিন অভিযোজন ঘটছে বিনোদন জগতের। আর বর্তমান সময়ে গোটা দেশের নজর কাড়ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। চলচ্চিত্র থেকে সাহসী দৃশ্যে ভরপুর গান- সবকিছুতেই বেশ উন্নতি করেছে এই ইন্ডাস্ট্রি। প্রায়ই নানা ভোজপুরী গানের ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। বলা বাহুল্য, প্রতিদিন অন্তত একটি করে ভোজপুরি গান ইউটিউবে আপলোড করা হয়। এর মধ্যে কিছু গান শুরু থেকেই জনপ্রিয় হয়ে ওঠে। পবন সিং, নিরাহুয়া, খেসারি লাল যাদব, রিতেশ পান্ডে, শিল্পী রাজ এবং রাকেশ মিশ্রের মতো কণ্ঠশিল্পীদের ফ্যান ফলোয়িং প্রচুর। ফলে তাঁদের গানগুলোও বেশ জনপ্রিয়।

শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও নাচের। কারণ ভোজপুরী গানের মধ্যে দুঃখ থাকলেও সেই দুঃখ থেকে বেরিয়ে এসে জীবনকে উপভোগ করার মতো বিষয়বস্তু থাকে। এসবের পাশাপাশি ভোজপুরী গানের লিরিক্স হয় খুবই জীবন্ত এবং চটুল। শারীরিক আবেদন ও উন্মুক্ত যৌনতার বিশদ বর্ণনা থাকে এইসব গানে। এর উপর বাড়তি পাওনা হিসেবে দর্শকদের কাছে এই গানে রয়েছে খোলামেলা দৃশ্যের মিউজিক ভিডিও। যত বেশি শারীরিক আবেদন, তত বেশি সেই ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে।

আর এবার এমনই একটি ভোজপুরী গানের ভিডিওর ভিউ ছাড়িয়ে গেল লক্ষের গন্ডি। ভাইরাল হওয়া এই গানে শ্রুতি রাও (Shruti Rao) ও দীনেশ লাল যাদবকে (Dinesh Lal Yadav) দেখা গিয়েছে। ভিডিওর পরতে পরতে রয়েছে যৌনতা ভরা দৃশ্য। ‘কুনওয়ার ওয়ালা হাজব্যান্ড’ গানের ভিডিওর শুরুতেই নায়িকা শ্রুতিকে দেখা গেল লাস্যময়ী অবতারে। তার পরণে রয়েছে দুধসাদা স্কার্ট, লাল রংয়ের টাইট টপ ও দুধসাদা শ্রাগে। অন্যদিকে রাতের অন্ধকারে তার সাথে রোমান্সে মত্ত হতে দেখা গেল নিরাহুয়াকে। কখনো শরীরের গোপন স্থানে আলতো স্পর্শ, কখনো আবার আদুরে চুম্বন- সব মিলিয়ে যেন নায়িকাকে উত্তেজিত করে তুলছেন নায়ক। অন্যদিকে এই গানের ‘ডাবল-মিনিং’ লিরিক্সও বেশ মজাদার।

গানটি ইউটিউবে ‘এসআরকে মিউজিক’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। ‘সবকা বাপ আগুন্থা চাপ’ ছবির এই গানটি গেয়েছেন স্বাতী শর্মা এবং মোহন রাঠোর। ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও। বর্তমানে ট্রেন্ডিং তালিকায় জায়গা করে নিয়েছে এই ভোজপুরী গানের ভিডিও।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা