Hoop VideoHoop Viral

VIRAL: ‘তুই বর্ষা বিকেলের ঢেউ’, সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসা নেটদুনিয়ায়

বাংলা সিনেমার গানের সঙ্গে নাচা অতি প্রাচীনকালের অভ্যাস। কিন্তু বর্তমানে বিষয়টি ভঙ্গিমা একটু পাল্টেছে। আগে দরজা বন্ধ করে ছেলেমেয়েরা নাচত। আর বর্তমানে সেই ঘরের মধ্যে বা ঘর থেকে একটু বাইরে গিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ধরনের যা সকলের কাছে পৌঁছে যায়। এইভাবে প্রতিভা পৌঁছে যাচ্ছে ঘরে ঘরে। আপনারও যদি মনে হয় তাহলে আপনিও কিন্তু আপনার প্রতিভাকে আর ঘরের মধ্যে বন্দি করে রাখবেন না, প্রতিভাকে জাগ্রত হতে দিন। প্রতিভাকে সবার সামনে আসতে দিন।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, মৌমিতা নামের এক যুবক যুবতী লাল টুকটুকে সালোয়ার কামিজ পড়ে সবুজের কোলে অসাধারণ নাচ পরিবেশন করেছেন। এই গানটি হল টলিউডের ‘রকি’ ছায়াছবির একটি অন্যতম সুপার ডুপার হিট গান গানটি হল ‘তুই বর্ষা বিকেলের ঢেউ’। এই ছায়াছবিটিতে অভিনয় করেছিলেন মিঠুন চক্রবর্তীর ছেলে মিমো এবং পূজা ব্যানার্জি। তাদের সুপার ডুপার হিট জুটি এখনো বাঙালির মনে রীতিমতন ঢেউ তোলে। তবে সম্প্রতি মৌমিতার অসাধারণ নাচ কেউ কিন্তু মানুষের মন জয় করে নিয়েছে। গানটি গেয়েছেন শান এবং পালক মুচ্ছাল। তাদের অসাধারণ কন্ঠ গানটিকে বেশ সুন্দর করেছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন এত সুন্দর নাচ আর এত সুন্দর গান মানুষকে তো একটা অন্য জগতে নিয়ে যাবে যাবে। তাই যারা ভাবছেন যে তাদের প্রতিভা একেবারে শেষ হতে চলেছে, তারা কিন্তু একেবারেই মন খারাপ করবেন না, তারা অবশ্যই নিজের প্রতিভাকে আবার নতুন করে তৈরি করুন। এই ভাবেই তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ সেই ভিডিওটি।