whatsapp channel

Short Film: স্বামীকে ছেড়ে অফিসের বসের সঙ্গে অপকর্ম, কয়েক মিনিটের শর্টফিল্মে রয়েছে ভরপুর মজা

আজকাল বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম ও সোশ্যাল মিডিয়া। সেখানে নানা রকমের কন্টেন্ট হয়ে থাকে। তবে তাদের মধ্যে 'হট' এবং 'বোল্ড' দৃশ্য দিয়ে সাজানো ওয়েব কন্টেন্ট…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

আজকাল বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম ও সোশ্যাল মিডিয়া। সেখানে নানা রকমের কন্টেন্ট হয়ে থাকে। তবে তাদের মধ্যে ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো ওয়েব কন্টেন্ট বেশি জনপ্রিয়তা পায়। এর মধ্যে বেশ কিছু ধারাবাহিক সিরিজের আকারে তৈরি হয়, কিছু আবার স্বল্পদৈর্ঘ্যের ছবির আকারেও মুক্তি পায়। সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে এই ধরণের ওয়েব কন্টেন্টগুলি। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে।

Advertisements

সম্প্রতি এরকম আবেদনশীল স্বল্পদৈর্ঘ্যের ছবিকে নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘অলট বালাজি’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার ইউটিউবে রিলিজ হওয়া একটি হিন্দি স্বল্পদৈর্ঘ্যের ছবি ব্যাপক সাড়া ফেলল। এই শর্টফিল্মটি এখন বিখ্যাত হয়েছে গোপনেই।

Advertisements

এই স্বল্পদৈর্ঘ্যের ছবিটির নাম হল ‘হসরত’। এই ছবির গল্প একটু অন্যরকম। সিরিজটি মূলত মানুষের শরীরের খিদে এবং তা থেকে করে ফেলা কুকর্মের একটি গল্পকে ঘিরে তৈরি হয়েছে। সিরিজের শুরুতে দেখা যাচ্ছে, এক মহিলা তার অফিসের বসের অরেমে হাবুডুবু খাচ্ছে। আর সেই কারণে সে নিজের স্বামীকে ছেড়ে চলে যায় বসের সঙ্গে বিলাসবহুল জীবন অতিবাহিত করা লোভে। কিন্তু একরাত কাটানোর পর সে জানতে পারে যে তার অফিসের বস বিবাহিত। নিজের ভুল বুঝতে পেরে সে আবার স্বামীর কাছে ফেরার চেষ্টা করে। এভাবেই এই শর্টফিল্মের গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

Advertisements

এই ছবিতে রয়েছে গরমাগরম দৃশ্য। আর সেই দৃশ্যেই সাবলীল অভিনয় করে গেছেন অভিনেত্রী ও অভিনেতারা। তাদেরকে সিরিজের কেন্দ্রীয় চরিত্রে দেখা গেছে। সেই কারণেই আবেদনশীল দৃশ্যে ভরপুর এই স্বল্পদৈর্ঘ্যের ছবি এখন ব্যাপকভাবে ভাইরাল হয়েছে ইউটিউবে। এই ছবিটি দেখতে হলে আপনাকে অতি অবশ্যই ইউটিউবে ‘মায়া ওয়ার্ল্ড’ চ্যানেলটিতে যেতে হবে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা