whatsapp channel

সুইমিং পুলে প্রিয়াঙ্কাকে পেয়ে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, বাচ্চাদের সামনে দেখবেন না

ভোজপুরি ফিল্ম নিয়ে উত্তর ভারতের দর্শকদের একাংশের মধ্যে রয়েছে রয়েছে যথেষ্ট দ্বিধা। অনেকেই ভোজপুরি ফিল্মকে যথেষ্ট ভালগার বলে মনে করেন। ষাটের দশক থেকে শুরু হয়েছিল এই ফিল্ম ইন্ডাস্ট্রি। সেই সময়ের…

Avatar

Nilanjana Pande

ভোজপুরি ফিল্ম নিয়ে উত্তর ভারতের দর্শকদের একাংশের মধ্যে রয়েছে রয়েছে যথেষ্ট দ্বিধা। অনেকেই ভোজপুরি ফিল্মকে যথেষ্ট ভালগার বলে মনে করেন। ষাটের দশক থেকে শুরু হয়েছিল এই ফিল্ম ইন্ডাস্ট্রি। সেই সময়ের ফিল্মগুলি ছিল যথেষ্ট বার্তাবাহী। কিন্তু আশির দশক থেকে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে শুরু হয় অবনমন। এর জন্য অনেকেই দায়ী করেন দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua) ওরফে নিরাহুয়া, পবন সিং (Pawan Singh), রবি কিষণ (Ravi Kishan)-দের মতো খ্যাতনামা ভোজপুরি তারকাদের। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিকে আন্তর্জাতিক স্তরে নিয়ে যাওয়ার জন্য দ্বৈত অর্থপূর্ণ ভাষা ব্যবহার শুরু হয়। মহিলাদের শুধুমাত্র যৌন ক্রীড়নক হিসাবে দেখানো হতে থাকে ফিল্মগুলিতে। বাদ যায় না মিউজিক ভিডিও। একই পরিস্থিতির সম্মুখীন হয় ভোজপুরি মিউজিক ইন্ডাস্ট্রি।

তবে পবন সিং ও প্রিয়াঙ্কা পন্ডিত (Priyanka Pandit) অভিনীত ফিল্ম ‘লাগি নহি ছুট্টে রামা’-র গান ‘জান তোহরা সে পেয়ার ভইল বা’ অবশ্য অশালীন নয়। গানটি গেয়েছেন পবন। গানের শুরুতে নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে খুনসুটিতে মেতে উঠতে দেখা যায় পবন ও প্রিয়াঙ্কাকে। একসময় নাচতে শুরু করেন তাঁরা। গানের সুরে প্রিয়াঙ্কার সৌন্দর্যের প্রশংসা করেন পবন। তিনি বলেন, প্রিয়াঙ্কাকে ভালোবেসে প্রাণ বিসর্জন দিতে পারেন তিনি। প্রিয়াঙ্কাকে কাছে টেনে নেন পবন।

পবন স্বীকার করেন, তাঁর জীবন সুন্দর হয়েছে প্রিয়াঙ্কার ভালোবাসা পেয়ে। নায়িকাকে হৃদয়ে স্থান দিয়েছেন তিনি। একসময় দুইজনেই ঝাঁপ দেন সুইমিং পুলের নীল জলে। তবে কারোর পরনেই সুইমসুট নেই। বরং প্রিয়াঙ্কা পরেছেন নীল-সাদা কুর্তি ও লেগিংস এবং পবনের পরনে রয়েছে ভেস্ট ও ট্রাউজার। পুলে প্রিয়াঙ্কার সাথে অন্তরঙ্গ হন পবন।

গানের সুরে পবন বলেন, প্রিয়াঙ্কা লক্ষ নারীর মধ্যে সবচেয়ে সুন্দরী। প্রিয়াঙ্কাকে চুম্বন করেন পবন।

whatsapp logo