Hoop VideoHoop Viral

VIDEO: একটি ভিডিওতেই চড়বে উত্তেজনার পারদ, একদম মিস করবেন না পায়েলের এই ভিডিও

নেট দুনিয়ায় সর্বদাই কোনো না কোনো ভিডিও ভাইরাল (Viral Video) হতে থাকে। কাজের মাঝে এই ভিডিও গুলি দেখেই চিত্ত বিনোদন করেন কর্মব্যস্ত মানুষ। আবার কাজের শেষে একটু রিল্যাক্স করার জন্যও পছন্দসই ভিডিও খোঁজেন অনেকেই। সোশ্যাল মিডিয়ার উপর নির্ভরতা বাড়ার সঙ্গে সঙ্গে এই ভিডিওগুলিরও চাহিদা এবং জনপ্রিয়তা বাড়ছে। তবে কিছু কিছু এমন ভিডিও রয়েছে যেগুলির চাহিদা সবসময়ই লক্ষ্য করা যায় নেটিজেনদের মাঝে। এর মধ্যে রয়েছে হরিয়ানভি নাচের (Haryanvi Dance) ভিডিও-ও।

সময়ের সঙ্গে সঙ্গে বিনোদনের মান যতই উন্নত হোক না কেন, যতই ডিজিটালাইজেশন হয়ে যাক না কেন, পঞ্জাব, হরিয়ানার মতো রাজ্যগুলিতে এখনো মঞ্চ পারফরম্যান্সের চল রয়েছে। ছিমছাম পোশাকেই তরুণী, যুবতীদের জনপ্রিয় হরিয়ানভি গানের তালে নাচতে দেখা যায় সেখানে। মূলত স্বপ্না চৌধুরীর হাত ধরেই সোশ্যাল মিডিয়ায় পরিচিতির আলোয় আসে এই বিনোদনের ধরণ। স্বপ্না মঞ্চ ছাড়লেও তাঁর দেখানো পথে হেঁটে অনেকেই জনপ্রিয় হয়েছেন।

বর্তমানে যে নাম গুলি হরিয়ানভি বিনোদনের প্রথম সারি দখল করে রয়েছে তাদের মধ্যে অন্যতম পায়েল চৌধুরী। ইউটিউবে এক ঝলক চোখ রাখলেই হরিয়ানভি স্টেজ শোয়ের প্রচুর ভিডিওই দেখতে পাবেন নেটিজেনরা। ইদানিং এই ধরণের বিনোদন বেশিই জনপ্রিয় হয়ে উঠেছে নেট মাধ্যমে। এই ধরণের বোল্ড নাচ দেখার সুপ্ত ইচ্ছা থাকে অনেকের মধ্যেই। সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই ইচ্ছা পূরণ হয়েছে অনেকের।

হরিয়ানভি ডান্স ভিডিওর মধ্যে পায়েল চৌধুরীর নাচের ভিডিওর চাহিদা দেখার মতো। তিনি এখন হরিয়ানভি বিনোদনের সবথেকে জনপ্রিয় মুখ। নিজের নাচের দক্ষতা দিয়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি আর সাফল্য পাওয়ার পথেও এগোচ্ছেন দ্রুত। হরিয়ানভি নাচের চল অনুযায়ী, স্বল্প পোশাক নয়, একেবারে সাদামাটা পোশাকেই তিনি মঞ্চে ওঠেন এবং নেচে দর্শকদের মনে ঝড় তোলেন। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে পায়েলের, যেখানে দেখা যায় হালকা সবুজ রঙের সালোয়ার কামিজ পরে মঞ্চে উদ্দাম নাচছেন তিনি। মাত্র ১১ দিন আগেই শেয়ার করা ভিডিওটিতে এখনি ২৫ হাজার ভিউ হয়ে গিয়েছে। পায়েলের নাচ রীতিমতো উত্তেজিত করে তুলেছে নেটিজেনদের।

Related Articles