whatsapp channel

Web Series: প্রতি মুহূর্তে ভরপুর রোমাঞ্চ, ঘনিষ্ঠ দৃশ্যের এই সিরিজ বাচ্চাদের সামনে দেখবেন না

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন…

Avatar

Shreya Chatterjee

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজগুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই কিন্তু এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সমেত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

Read More: জীবনে ফিরবে সুখ ও শান্তি, নতুন বছরে ভাগ্য বদলাতে এই চিমটি হলুদ নিয়ে করুন এই কাজ

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হয়।

Read More: মাধ্যমিক পাশ যোগ্যতায় কলেজের গুরুত্বপূর্ণ পদে চাকরির সুযোগ, জেনে নিন আবেদনের পদ্ধতি

সম্প্রতি অসাধারণ একটি ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়েছে। এই ওয়েব সিরিজের নাম রাসলীলা Raasleela। Woow Entertainment prime নামের একটি ওটিটি প্লাটফর্মে এই ওয়েব সিরিজটি মুক্তি পেয়েছে এবং মাত্র তিন মাসেই চার লক্ষ মানুষ ভিডিওটি দেখে নিয়েছেন। অনেক উত্তেজক দৃশ্য আপনাদের সামনে তুলে ধরা হয়েছে। যার স্বাভাবিকভাবেই অন্য ওয়েব সিরিজ গুলিতে আপনারা হয়তো খুঁজেও পাবেন না। ভিডিওটা এতটাই উত্তেজিত যেটা দেখার জন্য অবশ্যই আপনাকে প্রাইভেসি মেন্টেইন করতে হবে, তাই আর দেরি না করে আপনিও যত ট্রেলার দেখে নিন।

Avatar

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক