whatsapp channel

বিয়ের পর স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন নেহা কক্কর, তুমুল ভাইরাল ভিডিও

'আঁখো কি গুস্তাকিয়া' বিখ্যাত গানটি ডুয়েট পরিবেশন করে আবারো লাইম লাইটে নেহা কাক্কার। নেহা একা নন এবার তার স্বামী রোহন কেও সঙ্গে নিও 'আঁখো কি গুস্তাকিয়া' গানটি সুন্দর করে পরিবেশন…

Avatar

HoopHaap Digital Media

‘আঁখো কি গুস্তাকিয়া’ বিখ্যাত গানটি ডুয়েট পরিবেশন করে আবারো লাইম লাইটে নেহা কাক্কার। নেহা একা নন এবার তার স্বামী রোহন কেও সঙ্গে নিও ‘আঁখো কি গুস্তাকিয়া’ গানটি সুন্দর করে পরিবেশন করেছে। লজ্জা লজ্জা মুখ করে সাদা পোশাক পড়ে স্বামীর বুকের মাঝে মুখ গুজে লজ্জা প্রকাশ করেছেন।

২০২০ সালে ২৪ শে অক্টোবর মাসে নেহা কাক্কর এবং তার স্বামী রোহন প্রীত বিবাহ সেরে ফেলেছেন। তারপর থেকেই দুজনের মুখ সমানেই লাইমলাইটে দেখা যায় কখনো ইনস্টাগ্রামে কখনো ফেসবুকে তারা বেশ পরিচিত দম্পতি।

এই কদিন আগেই স্বামীর প্রাক্তন বান্ধবীদের উদ্দেশ্যে নেহা বেশ কড়া বার্তা দিয়েছিল। তবে তা একেবারেই মজার ছলে তিনি করেছিলেন। এমনই কত না মজা আনন্দের ঘটনা তিনি প্রায়ই ঘটে থাকে।

কয়েকদিন হলো তিনি পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিং কে বিয়ে করেছেন। নিজেদের মধ্যেই নানান রকমের খুনসুটি, কখনো বাচ্চা হওয়ার সব কিছু নিয়েই দারুণ মজার পোস্ট করছেন নেহা।

২০০৬ সালে তিনি টেলিভিশন রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডেল’ এর দ্বিতীয় সিশনের প্রতিদ্বন্দ্বীতা করেন। পরে তিনি টেলিভিশনের ‘সারেগামাপা লিটল চ্যাম্প’ এর বিচারকের দায়িত্ব পালন করেন। ইতিমধ্যেই তার গানের তালিকায় যুক্ত হয়েছে ইয়ারিয়া চলচ্চিত্রের ‘সানি সানি’, গাব্বার ইজ ব্যাক চলচ্চিত্রে হানি সিং এ সংগে ‘আও রাজা’ এইরকমই কত না অনবদ্য গান। সবমিলিয়ে রোহন কে বিয়ে করে তিনি যে আনন্দেই দিন কাটাচ্ছেন তার কাণ্ডকারখানা তাই প্রমাণ করে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media