whatsapp channel

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, দরজা বন্ধ করে দেখুন এই তিনটি ওয়েব সিরিজ

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে।

Advertisements

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে।

Advertisements

বর্তমান যুগে ব্যস্ততার মাঝে মানুষের হাতে সময় থাকেইনা। এমন পরিস্থিতিতে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার সময় কারুরই নেই। তাইতো হাতের মুঠোয় যদি একটা মুঠোফোন থাকে তাহলে তো কোন কথাই নেই। তবে বর্তমান প্রজন্মের হাতে যেহেতু সময় কম, খুবই কম। তাই তারা মুঠোফোনে ওয়েব সিরিজ দেখার দিকেই বেশি ঝুকছে। পাতি একটা এন্ড্রয়েড ফোন থাকলেই খুব সহজে চটজলদি এই ওয়েব প্লাটফর্ম গুলিতে ঘুরে আসা যেতে পারে।

Advertisements

১) সম্প্রতি প্রাইম শর্টএ দেখা যাচ্ছে ওয়েব সিরিজটির নাম। এই সিরিজ এর নাম মি. টিচার। একজন দম্পতিকে সুখের সংসার করতে দেখা যাচ্ছে। তাদের মেয়েকে পড়াশোনা করানোর জন্য একজন টিউশন টিচারকে রাখা হয়। এই টিউশন টিচার তার বাড়িতে আসার পরেই তার সঙ্গে একটু ছাত্রী আছে একটা মাখোমাখোর সম্পর্ক তৈরি হয়। রিপ্রোডাকশন চ্যাপ্টার পড়াতে গিয়ে তিনি ওই ছাত্রীকে প্র্যাকটিকাল ভাবেই সবকিছু বুঝিয়ে দিতে চান। কিন্তু ছাত্রী কিছুতেই স্যারের এই কাজকর্ম মেনে নিতে পারে না, তবে আস্তে আস্তে কিন্তু সেই ছাত্রী ও বিষয়টিকে মেনে নিতে বাধ্য হোন এবং পরবর্তীকালে সেই দম্পতির মধ্যে নারীর সঙ্গেও সেই স্যারের একটা সম্পর্ক তৈরি হয়। দেরি না করে আগে দেখে ফেলুন অসাধারণ ট্রেইলার, তারপরও যদি ভালো লাগে অবশ্যই পুরো সিরিজ দেখতে পারেন এখন ওয়েব সিরিজ।

Advertisements

২) Damaad ji season 2 হল একটি ভারতীয় হিন্দি ওয়েব সিরিজ৷ এটি অফিসিয়াল উল্লু অ্যাপে দেখতে পাওয়া যাবে। এতে রাজসি ভার্মা এবং আয়ুষী জয়সওয়াল ছাড়াও অভিনয় করেছেন মুসকান আগারওয়াল, আয়ুশী জাসওয়াল, সামির, সেবাশীষ বেদ প্রত্যেকের অসাধারণ অভিনয়ে আমাদের সকলের মন জুড়িয়ে দিয়েছে। এটি 7ই জুন 2022-এ প্রকাশিত হয়েছে। এটির শুধুমাত্র পর্ব রয়েছে যা আপনি উল্লু অ্যাপে দেখতে পারেন। উল্লু অ্যাপ থেকে আপনাকে প্রথমে সাবস্ক্রিপশন করে নিতে হবে, তারপরে আপনি সহজেই এই সিরিজগুলি দেখতে পারবেন।

৩) সম্প্রতি Ullu তে একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। ওয়েব সিরিজটির নাম Farebi Yaar গল্পের শুরুতেই দেখা যাচ্ছে, দম্পতি তারা সুখে শান্তিতে বাস করছে। পুরুষ তার বউকে বলে যাচ্ছে সে যেন প্রতিবেশী এক নারীর সঙ্গে কথা না বলে। কিন্তু নিচে বাজার করতে গেলে হঠাৎ এই সেই বউটির সঙ্গে প্রতিবেশী গৃহবধুর দেখা হয়। কথাবার্তাও চলতে থাকে। এই সময় তার ঘরে আরেকজন আসেন। সেই পুরুষের গৃহবধুর প্রতি একটা নজর থাকে। অন্যদিকে দম্পতির সংসারেও আস্তে আস্তে ভাঙ্গন ধরতে শুরু করে। কারণ সেই অনাগত যুবক গৃহবধুর মনে একটু একটু করে জায়গা করে নিতে শুরু করে কিন্তু গল্পের তারপরে কি হবে তা দেখার জন্য অবশ্যই আপনাকে পুরো গল্পটি দেখতে হবে। এখানে অসাধারণ অভিনয় করেছেন ভারতী ঝা, জয়শ্রী গাইকোয়াত, শেক্সপিয়ার ত্রিপাঠি। প্রথমে দেখে নিন এই ভিডিও ট্রেলার।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media