Advertisements

Video: ঘরে ঢুকে আম্রপালির সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়লেন নিরাহুয়া, ক্যামেরার সামনেই শুরু উত্তপ্ত রোম্যান্স

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

সম্প্রতি অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে আম্রপালিকে জড়িয়ে ধরে দুর্দান্ত নাচছেন আমাদের সকলের প্রিয় অভিনেতা দীনেশ লাল যাদব। ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির দীনেশ লাল যাদব। তবে তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই পরিচিত।

আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাঁপিয়ে পড়েন, সেই ছবিটি দেখার জন্য। মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তার। ভোজপুরী সিনেমার জগতে দীনেশ লাল যাদব যেন এক উজ্জ্বল নক্ষত্র। আম্রপালিও নায়িকা হিসাবে অনবদ্য।

নায়ক হিসাবে নিরাহুয়ার জনপ্রিয়তা: বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

Read More: বিছানায় কোন পজিশনে ঘুমালে দাম্পত্য সম্পর্ক মজবুত হয় জেনে নিন

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

নিরাহুয়া আম্রপালির জুটি: নিরাহুয়া সঙ্গে যদি কোন অভিনেত্রীকে ভীষণ সুন্দরভাবে মানায়, তিনি হলেন আম্রপালি দুবে। তাদের দুজনের কেমিস্ট্রি কিন্তু অসাধারণ। তাদের দুজনকে দেখে মনে হয় তারা যেন সত্যি সত্যিই স্বামী-স্ত্রী। তবে কি নিরাহুয়ার জন্যই ৩৬ বছর পর্যন্ত অবিবাহিত রয়ে গেছেন আম্রপালি? এ প্রশ্ন সবারই মনের মধ্যে রয়ে গেছে? তবে আম্রপালি দুবে কিন্তু বলেছিলেন নিরাহুয়ার মতন জীবনসঙ্গী পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার।

Read More: সরকারি ব্যাঙ্কে চাকরির সুযোগ, মাধ্যমিক পাশ না করলেও আবেদন করা যাবে

সম্প্রতি সিপাহী সিনেমার অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, যেখানে ভীষণ পছন্দ করেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্রকাশ্য রাস্তার মধ্যে টুকটুকে লাল রঙের একটা পোশাক পরেছেন আম্রপালী আর নিরাহুয়া পরনে রয়েছে। ভোজপুরি এক্সপ্রেস নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে লক্ষাধিক মানুষের কাছে।

দেখে নিন ওই একই সিনেমার আরেকটি জনপ্রিয় গান

ওয়েব মিউজিক নামে একটি youtube চ্যানেলে আবারও নিরাহুয়া আর আম্রপালির অসাধারণ একটি নাচের ভিডিও একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, হলুদ লাল টু পার্ট এ আম্রপালিকে দেখতে কিন্তু ভীষণ ভালো লাগছে, তবে শুধুমাত্র যে লাল হলুদ পোশাক পরেছেন তাই নয়, তারপরে গানের যখন মধ্যভাগ সেখান থেকে দুজনের পোশাকের রং চেঞ্জ হয়ে গেছে। দুজনেই পরেছিলেন সাদা পোশাক দুজনকেই দেখতে কিন্তু ভার-ই ভালো লাগছিল।

Read More: দাম্পত্য জীবনে বজায় থাকবে শারীরিক আকর্ষণ, সঙ্গীর সঙ্গে প্রতিদিন করুন ৫টি কাজ

‘সিপাহি’ চলচ্চিত্রের অসাধারণ গান ‘দিলবা মে হুলা গুদগুদি’ এর সাথে একসঙ্গে কোমর দোলালেন। ৬ বছর আগে ভিডিওটি এক কোটিরও বেশি মানুষ ইতিমধ্যেই দেখে ফেলেছেন। ওয়েব মিউজিক নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে সর্বত্র। দেখে নিন অসাধারণ ভিডিও –

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow