Hoop Viral

VIRAL: ইনস্টাগ্রামে উত্তাপ বাড়াচ্ছেন সুন্দরী যুবতী অরিয়া, ক্লিভেজ দেখিয়ে হলেন তুমুল ভাইরাল

বর্তমান সময়ে মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

আজকাল অনেকেই অনেকভাবে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে থাকেন। কেউ যেমন নিজের গানের প্রতিভা দেখিয়ে বিখ্যাত হয়ে ওঠেন, তেমনই আবার কেউ নিজের নাচের প্রতিভা দেখিয়ে ভাইরাল হয়ে যান নিমেষে।আবার কেউ কেউ ছবি আঁকা, রান্না করা, বিভিন্ন শিল্পকর্ম করেও জনপ্রিয়তা অর্জন করেন সামাজিক মাধ্যমে। এই কারণে আজকাল সোশ্যাল মিডিয়ার সব ইউজার হয়ে উঠেছেন কন্টেন্ট ক্রিয়েটর। আর এই ট্রেন্ড বিগত এক বছরে বেড়ে গেছে ব্যাপকভাবে।

তবে সম্প্রতি একটি অন্য ধরনের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রাম রিলস হিসেবে আপলোড হওয়া এই ভিডিওতে এক যুবতীকে দেখা গেছে। অরিয়া সরকার নামের এই যুবতী ইনস্টাগ্রামে এমনিতেই এক পরিচিত মুখ। আর এবার তিনি ক্লিভেজ দেখিয়ে পেলেন জনপ্রিয়তা। ভিডিওতে গায়ক বি প্রাকের একটি গানের আদলে অভিনয় করেছেন যুবতি। তার পরণে রয়েছে আকাশি রংয়ের শাড়ি এবং ম্যাচিং স্লিভলেস ব্লাউজ।

এই ভিডিওতে বয়ে গেছে কমেন্টের বন্যা। যুবতীর এই নাচ দেখে উষ্ণতা ও শিহরণ অনুভব করছেন নেটিজেনরা। কেউ কেউ কমেন্ট বক্সে নানা ইমোজি এঁকে দিয়েছেন নিজের মতো করে। কেউ আবার তার রূপের প্রশংসা করেছেন পঞ্চমুখ হয়ে। কেউ লিখেছেন, ‘আপনার ভিডিও না দেখলে আমার দিন কাটে না’; কেউ আবার লিখেছেন, ‘অন্য লেভেলের ভিডিও’। অনেকে তো ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। ইতিমধ্যে হাজার হাজার ভিউ পেয়েছে ভিডিওটি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা