whatsapp channel

দেওরকে বৌদিরা দিল যৌনতার পাঠ, এই ওয়েব সিরিজে রয়েছে ভরপুর ঘনিষ্ঠ দৃশ্য

উল্লু নামে উল্লু হলেও ওটিটির নির্মাতারা মোটেও উল্লু নন। তবে তাঁরা নিমেষেই উল্লু বানিয়ে দিচ্ছেন একাধিক দর্শককে। কারণ এই ওটিটির ইউটিউব চ্যানেলে উল্লুর অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলির ঝলক দেখার পর অধিকাংশ…

Avatar

Nilanjana Pande

উল্লু নামে উল্লু হলেও ওটিটির নির্মাতারা মোটেও উল্লু নন। তবে তাঁরা নিমেষেই উল্লু বানিয়ে দিচ্ছেন একাধিক দর্শককে। কারণ এই ওটিটির ইউটিউব চ্যানেলে উল্লুর অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলির ঝলক দেখার পর অধিকাংশ দর্শক ওটিটি প্ল্যাটফর্মটি সাবস্ক্রিপশন করেন এবং পরিবারের সদস্যরা রাতে ঘুমিয়ে পড়লে উল্লুর ‘চরম সুখ’ উল্লু ওরফে প‍্যাঁচার মতোই রাত জেগে উপভোগ করেন। কানে থাকে হেডফোন। ফলে পাশে ঘুমিয়ে থাকা স্ত্রী অথবা স্বামী বুঝতে পারেন না, মোবাইলে কি চলছে! তবে রাতের অন্ধকারে দেখার মতোই একটি ওয়েব সিরিজ হল ‘আনাড়ি -পার্ট টু’।

এই ওয়েব সিরিজের জনক অবশ্যই উল্লু। চলতি বছরের 18 ই জুলাই ‘আনাড়ি-পার্ট টু’ স্ট্রিম হয়েছে উল্লুতে। কিন্তু তার আগেই ইউটিউবের মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে ওয়েব সিরিজের ট্রেলার। ‘আনাড়ি : পার্ট টু’-তে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন মানবী (Maanvi), মুসকান আগরওয়াল (Muskhan Agarwal), সরিতা শর্মা (Sarita Sharma), ধীরজ কুমার রাই (Dhiraj Kumar Rai), আশরাফ আহমেদ (Ashraf Ahmed), অভিনব রাজাঞ্জ (Abhinav Rajanj) প্রমুখ। হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালমে স্ট্রিম হয়েছে এই ওয়েব সিরিজ। পুনিত গোয়েল (Punit Goyal) পরিচালিত ‘আনাড়ি-পার্ট টু’-র প্রতিটি পর্ব মোট পঁচিশ-ত্রিশ মিনিটের।

এই ওয়েব সিরিজের ট্রেলারের শুরুতে দেখা যায়, বাড়ির ছোট বৌ তাদের জা-দের আদিরসাত্মক রসিকতার সময় বলে, পুরো রাত তাদের দেওর কিছুই করতে পারে না। কিন্তু বৌদিদের চোখে সে দেখতে পাচ্ছে, তার স্বামীর প্রতি তারা কতটা তৃষ্ণার্ত। এর মধ্যেই দেখা যায় পৌরুষবর্ধক তেল ব্যবহার করছে ওই মহিলার স্বামী। ওদিকে অপেক্ষা করতে করতে ঘুমিয়ে পড়েছে মহিলা।

বৌদিরা নিয়ে নেয় দেওরকে খুশি করার দায়িত্ব। এর মধ্যেই গ্রামের কিছু যুবক জানায়, ওই পুরুষটির স্ত্রী দুশ্চরিত্রা। রেগে গিয়ে ওই লোকগুলিকে ধরে মারে পুরুষটি। তবে এত ঘটনা বর্ণনা করার তুলনায় স্বচক্ষে দেখলেই বোধহয় বেশি ভালো। ফলে অবশ্যই নিতে হবে উল্লুর সাবস্ক্রিপশন।

whatsapp logo