Hoop StoryHoop Viral

করোনার ভ্যাকসিন নিতে গিয়ে ব্যাথা পেলেন বৃদ্ধা, চিৎকার করে নার্সকে দিলেন গালি, ভাইরাল ভিডিও

দেশে করোনার দ্বিতীয় ঢেউ আবার শুরু হয়েছে। মানুষের মনের মধ্যে ভয় আরো দানা বাঁধছে, যে আবার না আগের বছরের পুরনো স্মৃতি ফিরে আসে। চারিদিকে লকডাউন। বন্ধ কল-কারখানা, জীবন-জীবিকা সব বন্ধ হয়ে গিয়ে মানুষ বন্দী ছিল ঘরের মধ্যে। মানুষের মধ্যে ক্রমাগত এই চিন্তাই রয়ে গেছে। আর সেই চিন্তা থেকেই অনেক মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি পাচ্ছে। কেউ কেউ অবশ্য ভ্যাকসিন নিতে একেবারেই নারাজ। আবার অনেকেই মনে করছেন যে ভ্যাকসিন নেওয়াটা শরীরের জন্য উপকারী। সেই কথা ভেবে অনেকেই আগেভাগে ভ্যাকসিন নিয়ে শরীরকে করোনাভাইরাসের মোকাবিলার জন্য প্রস্তুত করে রাখছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, প্রায় ৯০ বছর বয়সী এক বৃদ্ধ মহিলা ভ্যাকসিন নেওয়ার সময় চিৎকার করে একেবারে পাড়া কাঁপাচ্ছেন, এর পরেও যখন নার্স শুনছেনা নার্স যখন তাকে জোর করে ভ্যাকসিন দিয়ে দিচ্ছে তার পরেই বৃদ্ধা ফোকলা দাঁতে রীতিমতো অশ্রাব্য গালিগালাজ করছে নার্সকে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে বৃদ্ধার এমন কান্ডকারখানা দেখে প্রত্যেকে হেসে লুটোপুটি খেয়েছেন এবং অনেকে তো এমন কমেন্ট করেছেন সলিড দিল। এই বয়সেও মুখ থেকে যা বাজে ভাষা তার বেরিয়েছে তবে এ বিষয়ে তাকে দোষ দেওয়া যায়না হয়তো ভ্যাকসিন নিতে গিয়ে তার খুব লেগেছিল সেই জন্য সেই কষ্ট থেকেই তার মুখ দিয়ে এমন খারাপ ভাষা বেরিয়ে এসেছে। তবে তার মুখের ভাব ভঙ্গি বেশ মজাদার ছিল।

বিষয়টি যতই মজাদার হোক না কেন করোনাকে আটকানোর জন্য ভ্যাকসিন অতি আবশ্যক। গত বছর আমরা প্রত্যেকেই দেখেছি করোনা কিভাবে একটা একটা মানুষের প্রাণ নিয়ে নিয়েছিল এবং গোটা বিশ্বের সামাজিক, অর্থনৈতিক জীবনকে কিভাবে স্তব্ধ করে দিয়েছিল তাই আর করোনা যাতে এইভাবে আমাদের প্রাণ কেড়ে নিতে না পারে তার জন্য আগে থেকে ব্যবস্থা নেওয়া প্রয়োজন। শরীরকে ভেতর থেকে শক্তিশালী করতে হবে এবং অবশ্যই ভ্যাকসিন নিতে হবে।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

whatsapp logo