Hoop VideoHoop Viral

VIDEO: কোমরের ঝাঁকুনিতেই কাত দর্শকরা, মঞ্চ কাঁপিয়ে ঝড় তুললেন স্বপ্না চৌধুরী

বর্তমানে বিনোদন অনেকটাই ডিজিটাল নির্ভর হয়ে উঠেছে। নিত্যদিনের বিনোদনের ক্ষেত্রে সোশ্যাল মিডিয়া অনেকটাই গুরুত্ব পেতে শুরু করেছে। আর সোশ্যাল মিডিয়া (Social Media) মানেই হরেক ধরণের বিনোদন, ভিডিওর সমাহার। বিশেষ করে আঞ্চলিক বিনোদনের জনপ্রিয়তা এখন লক্ষ্য করা যাচ্ছে নেটিজেনদের মধ্যে। আর আঞ্চলিক বিনোদনের কথা উঠলে হরিয়ানভি বিনোদনের (Haryanvi Dance) প্রসঙ্গ উঠতে বাধ্য।

হরিয়ানভি বিনোদনের প্রধান মুখ বলা চলে স্বপ্না চৌধুরীকে (Sapna Chowdhury)। মঞ্চে নাচ দেখিয়েই খ্যাতির সূত্রপাত তাঁর। সেখান থেকে বিগ বসে নাম লেখানোর পর পরিচিতি আরো বাড়ে। মিউজিক ভিডিওতে মুখ দেখাতে শুরু করেন তিনি। এমনকি আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে পর্যন্ত রেড কার্পেটে হেঁটেছেন স্বপ্না। যদিও আজ তাঁর এত দহরম মহরম হলেও এক সময় কিন্তু নাচের মঞ্চ থেকেই শুরুটা করেছিলেন তিনি।

‘হরিয়ানভি কুইন’ নামে জনপ্রিয় স্বপ্না সাফল্যের শীর্ষে ওঠেন নিজের নাচ দিয়ে। মূলত হরিয়ানভি গানেই নাচতে দেখা যায় তাঁকে। তবে ভোজপুরি এবং হিন্দি গানেও স্টেজ শো করে থাকেন তিনি। স্বপ্নার নাচের দক্ষতা এবং দর্শককে মাতানোর ক্ষমতা বাস্তবিকই প্রশংসনীয়। এমন বহু জায়গায় মঞ্চ মাতিয়ে থাকেন তিনি। তাঁর নাচ দেখে চুপচাপ বসে থাকে, এমন সাধ্য কার? তাঁর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হলেই হয়ে যায় ভাইরাল।

আগের মতো আর মাঠের মধ্যে মঞ্চ বেঁধে নাচ করতে দেখা যায় না স্বপ্নাকে। জনপ্রিয়তা অনেকটাই বেড়ে গিয়েছে তাঁর। তবে স্বপ্না মঞ্চ থেকে অবসর নিলেও সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা কিন্তু একটুও ফিকে হয়নি। এখনো ইউটিউবে স্বপ্না চৌধুরীর ডান্স ভিডিও শেয়ার করা হলেই তা ভাইরাল হয়ে যায়। সম্প্রতি স্বপ্নার একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট পাড়ায়। সবুজ সোনালি সালোয়ার কামিজ পরে মঞ্চ কাঁপিয়ে দিয়েছেন তিনি। মঞ্চের সামনে বসে কাতারে কাতারে দর্শক। তারাও নেচে উঠেছেন স্বপ্নার নাচের সঙ্গে। মাত্র দু দিনেই ১২ হাজার ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই