whatsapp channel

VIDEO: জামাইয়ের প্রেমে মজে এই কাজ করলেন শাশুড়ি, বাচ্চাদের সামনে ভুলেও ক্লিক করবেন না

আজকাল ওয়েব সিরিজ গুলো মাত্রা ছড়িয়ে নিজস্ব কনটেন্ট পেশ করছে। বাচ্চাদের সামনে কোনো রকম হিন্দি কনটেন্ট দেখার মতন নয়। বিশেষত ullu, ALT Balaji, MX Player, এই ধরনের ওয়েব প্ল্যাটফর্মে রয়েছে…

Avatar

Advertisements
Advertisements

আজকাল ওয়েব সিরিজ গুলো মাত্রা ছড়িয়ে নিজস্ব কনটেন্ট পেশ করছে। বাচ্চাদের সামনে কোনো রকম হিন্দি কনটেন্ট দেখার মতন নয়। বিশেষত ullu, ALT Balaji, MX Player, এই ধরনের ওয়েব প্ল্যাটফর্মে রয়েছে একাধিক প্রাপ্তবয়স্কদের জন্য কনটেন্ট। প্রতিটা গল্পে রয়েছে ক্রাইম, উদ্যম যৌনতা, অস্বাভাবিক যৌনতার কাহিনী, এবং থ্রিলার।

Advertisements

মানুষ এখন সিনেমা হল ছেড়ে চেটেপুটে উপভোগ করছেন ওয়েব সিরিজ। বাংলা, হিন্দি, ইংরাজি কোনো বিষয় নয়, ছোট ছোট কাহিনী এক মুহূর্তে দেখে ফেলার লোভ সামলানো দায়। বর্তমানে, প্রাপ্তবয়স্কদের জন্য কনটেন্ট দেখার উপযুক্ত মাধ্যম হল ওয়েব প্ল্যাটফর্ম।

Advertisements

সেরকমই ullu OTT web platform এ মুক্তি পেতে চলেছে জনপ্রিয় ওয়েব সিরিজ “damad ji”. এর মুখ্য ভূমিকায় রয়েছেন অভিনেত্রী আয়ুশি জয়সওয়াল (Aayushi Jaiswal) ও রাজসি ভার্মা (Rajsi Verma)। এখানে মোহনের স্ত্রী রঞ্জনার চরিত্রে অভিনয় করবেন আয়ুশি জয়সওয়াল। কামুদের চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী রাজসী ভার্মা। এছাড়াও আরেকটি গুরুত্বপূর্ণ কাস্ট হলেন সেবাশিষ নায়ক( Sebashish Nayak )যিনি এই সিরিজে জামাই মোহনের চরিত্রে অভিনয় করবেন।

Advertisements

গল্প হল জামাই ও শাশুড়িকে নিয়ে। এখানে, শাশুড়ি তার জামাই (দামাদ জি) এর প্রেমে পড়েন। তাই, সে তার জামাই মোহনের সাথে প্রেম করার জন্য একটি ফন্দি ফিকির করেন। কিন্তু মোহনের বন্ধু এটা দেখে। তাই তিনিও একই দাবি করেন। অবশেষে, শাশুড়ি মা রাজি হন এবং তার জামাইয়ের বন্ধুর সাথেও সঙ্গমে লিপ্ত হন।

Advertisements

whatsapp logo
Advertisements