Hoop Viral

VIRAL: মরুভূমির মাঝে নাভি দেখিয়ে তুমুল নাচ যুবতীর, ভাইরাল হল ভিডিও

বর্তমান সময়ে মানুষ হয়েছে ভ্রাম্যমান। মানুষ এখন মোবাইলবন্দি। আর এই সময়ে মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ার দেওয়ালে প্রায়ই নানা ধরণের সব ভিডিও ভাইরাল হয়। কখনো কোনো নাচের ভিডিও, কখনো বা গানের ভিডিও, কখনো আবার প্রতিভার ভিডিও জনপ্রিয়তা পায়। সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও (Viral Video) ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি এক যুবতীর নাচের কিছু অংশের। অভিনেত্রী ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) গানের তালে নেচে উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশে যেন তাকেই ছাপিয়ে গেছেন এই যুবতী। ভিডিওতে দেখা গেছে, ‘ফ্যান্টম’ ছবির ‘আফগান জলেবি’ গানে কোমর দুলিয়ে নাচ করছেন এক যুবতী।

এই ভিডিওটি বানিয়েছেন সোম্যা ধাউন্ধকার নামের এক যুবতী। তিনি একজন ডিজিট্যাল ক্রিয়েটর। তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখ রাখলেই বোঝা যাবে যে তিনি নৃত্যশিল্পী হিসেবে কতটা পটু। এই ভিডিওতে তার পরণে রয়েছে ছাইরঙা একটি ব্রালেট এবং ঢিলেঢালা ম্যাচিং স্কার্ট। কোমরে গোল্ডেন চুমকি বসানো কালো কোমরবন্ধনী, মাথায় ম্যাচিং জুয়েলারি। এক্কেবারে আরবি সাজে সেজে মরুভূমির ধূধূ বালুরাশির মধ্যে নাচ করেছেন তিনি। তবে তার শারীরিক গঠন দেখলেই বোঝা যায় তিনি কতটা ফিট।

প্রসঙ্গত, এই গানটি বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র ‘ফ্যান্টম’-এর। ২০১৫ সালে মুক্তি পায় এই অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র। যা পরিচালনা করেন কবির খান, এবং প্রযোজনা করেন সাজিদ নদিয়াদওয়ালা এবং সিদ্ধার্থ রায় কাপুর। এই ছবির শ্রেষ্ঠাংশে অভিনয় করেছেন সাইফ আলী খান ও ক্যাটরিনা কাইফ। ছবিটি ২০০৮ সালের মুম্বই জঙ্গি হামলার উপর হুসাইন জায়িদীর লেখা বই ‘মুম্বই অ্যাভেঞ্জার্স’-এর সমন্বয়ে তৈরি করা হয়েছে।