Hoop VideoHoop Viral

VIDEO: স্বপ্না চৌধুরীর গানে চটুল নাচ খাস বাংলায়, ঘাম ছোটাবে লাস্যময়ীর অঙ্গভঙ্গি

হরিয়ানভি বিনোদন (Haryanvi Dance) আজ যে উচ্চতায় পৌঁছেছে তার নেপথ্যে যে স্বপ্না চৌধুরীরই (Sapna Chowdhury) মূল অবদান রয়েছে তা স্বীকার করতেই হবে। তাঁর হাত ধরেই ডিজিটাল মাধ্যমে প্রথম পরিচিতি পায় হরিয়ানভি ডান্স শো। খোলা জায়গায় মঞ্চ বেঁধে নাচ গানের মেঠো বিনোদনকে সোশ্যাল মিডিয়া জগতের চাকচিক্যের মাঝে তিনিই প্রথম জায়গা করে দেন। তারপরের কাজটা সোশ্যাল মিডিয়া তথা নেটিজেনরাই করেছে।

শুরু থেকে অনেকটা পথ অতিক্রম করেছে হরিয়ানভি বিনোদন। ‘হরিয়ানভি কুইন’ নামে জনপ্রিয় স্বপ্না সাফল্যের শীর্ষে প্রথম ওঠেন নিজের নাচ দিয়ে। তাঁর নাচ দেখে চুপচাপ বসে থাকে, এমন সাধ্য কার? তাঁর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হলেই হয়ে যায় ভাইরাল। দর্শক মহলেও তাঁর নাম নিয়ে দেখা যায় ব্যাপক উন্মাদনা। স্বপ্নার ফ্যান ফলোয়িং অকল্পনীয়। এই স্টেজ শো থেকেই এত রমরমা বেড়েছে তাঁর। আর স্বপ্নার সাফল্য দেখেই আরো বেশি করে মেয়েরা পা রাখছেন মঞ্চে।

মঞ্চ থেকে খ্যাতি পেয়ে বিগ বসেও পা রেখেছিলেন স্বপ্না চৌধুরী। সেখান থেকে আরো বাড়ে তাঁর জনপ্রিয়তা। আরো বেশি সংখ্যক মানুষের কাছে স্বীকৃতিও পেয়েছেন তিনি। বর্তমানে তিনি নৃত্যশিল্পী থেকে হয়ে উঠেছেন রাজনৈতিক নেত্রী। নাচের মঞ্চ থেকে বিদায় নিলেও নাচ ছাড়েননি তিনি। তাঁর নাচের মিউজিক ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যায়, স্বপ্না চৌধুরীর গানের তালেই মঞ্চে নেচে ঝড় তুলছেন এক যুবতী। স্বপ্না চৌধুরীর জনপ্রিয় গান ‘বন্দুক চলেগি’তে নাচতে দেখা যায় তাঁকে। ছোট্ট স্কার্ট আর টপ পরে শরীরে হিল্লোল তুলে নেচেছেন যুবতী। মঞ্চের পাশে উপস্থিত যুবকদের রীতিমতো নিয়ন্ত্রণহীন করতে বাধ্য করেছেন তিনি। দু মাসের মধ্যেই ইউটিউবের এই ভিডিওটিতে ৬ লক্ষের বেশি ভিউ হয়ে গিয়েছে। তবে জানলে অবাক হবেন, এটি কিন্তু হরিয়ানভি ডান্স শোয়ের কোনো ভিডিও নয়। খাস পশ্চিমবঙ্গেই নদীয়ার নাকাশিপাড়ায় একটি অনুষ্ঠানে নাচের ভিডিও এটি, যা এই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles