Hoop VideoHoop Viral

Web Series: স্বামীর অবর্তমানে ভাগ্নের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়লেন মামী, দেখুন দরজা বন্ধ করে

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে। এই গল্পগুলো প্রত্যেকটাই ১৮ প্লাস এর জন্য। অবশ্যই দেখতে গেলে প্রাইভেসি মেইনটেইন করতে হবে, বাড়িতে থাকা কারোর সামনেই এই সিনেমাগুলো আপনি দেখতে পারবেন না।

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে। অভিনয় করার মতন এখানে আছেন অনেক সুন্দরী সুন্দরী অভিনেত্রীরা, তারা তাদের শরীরের খেলা দেখিয়ে দর্শকদের একেবারে কুপোকাত করে রেখেছেন। তবে আর কি?

Read More: বাড়িতে বসেই হাজার হাজার টাকা রোজগার, ট্রেনিং নিয়ে আজই শুরু করুন এই ব্যবসা

শুধু পুরুষরা নয়, বর্তমানে পুরুষ মহিলা সকলেই এই অন্তরঙ্গ দৃশ্যের ওয়েব সিরিজগুলি দেখতে বেশ পছন্দ করছেন। সাম্প্রতিক সেরকমই এক ওয়েব সিরিজ প্রকাশিত হয়েছে ওটিটি প্ল্যাটফর্ম উল্লুতে। যার নাম ‘ওয়াকম্যান’ ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজে তুলে ধরা হয়েছে একটি গ্রামের ঘটনা। একজন মহিলার আশা-আকাঙ্ক্ষা নিয়ে পুরোটা বর্নিত এই ঘটনাটি। তবে মহিলার চরিত্রে অভিনয় করেছে অভিনেত্রী রিধিমা তিওয়ারিকে। এই ওয়েব সিরিজে তার হট এবং বোল্ড লুক নজর কেড়েছে নেটজনতার।

Read More: রাজ্য পুলিশে বড়সড় নিয়োগ, পুরুষ ও মহিলা উভয়েই আবেদন করতে পারবেন, জেনে নিন পদ্ধতি

যা দেখে ঘুম উড়েছে পুরুষ ভক্তদের। এই ওয়েব সিরিজে একাধিক অন্তরঙ্গ দৃশ্য দেখাতে হয়েছে রিধিমাকে। লজ্জার সব সীমা অতিক্রম করে এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী রিধিমা তিওয়ারি। কি রয়েছে এই ওয়েব সিরিজে? জানা গেছে এই ওয়েব সিরিজে দেখানো হয়েছে একজন স্ত্রীকে সন্তুষ্ট করার জন্য যথাসাধ্য চেষ্টা করছে তার স্বামী। কিন্তু স্ত্রীর আশা আকাঙ্ক্ষা পাশাপাশি রয়েছে এক কারন, যার কারণে তিনি অন্যান্য পুরুষদের সাথে শারীরিক অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ছেন। তবে কি হবে এরপর? স্বামী কি পুরো বিষয়টা ধরতে পেরে যাবে? কি হবে তা দেখতে আপনাকে পুরো সিরিজ দেখতে হবে –

বেশ কিছুদিন আগে ওই একই ওয়েব সিরিজের তিন নম্বর অংশ, Walkman 3, যেখানে প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে রিধিমা তিওয়ারি মামীর ভূমিকায় অভিনয় করছেন। তার অসাধারণ অভিনয়ে ক্ষমতা দেখে পাগল হয়ে গেছেন সকলে তার সুন্দর আকর্ষণীয় চেহারা মানুষকে পাগল করে দিয়েছে। প্রথমে দেখতে পাওয়া যাচ্ছে স্বামী আর একজন গৃহবধূ, তারা দুজনে বাস করছেন, আর তাদের মাঝখানেই আসেন তার সেই স্বামীর মাসির ছেলে অর্থাৎ ভাগ্নে, এই ভাগ্নের সঙ্গেই পরবর্তীকালে রিধিমা অর্থাৎ মামীর একটা ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হবে। ভিডিওটি এক বছরের মধ্যে প্রায় ১০ লক্ষ মানুষ ইতিমধ্যেই দেখে ফেলেছেন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক