whatsapp channel

Srabanti Chatterjee: দিনদিন বয়স যেন কমছে, স্লিভলেস ব্লাউজ-শাড়িতে তাপমাত্রার পারদ চড়ালেন শ্রাবন্তী

দিন যায় নিজের গতিতে। থেমে থাকে না বয়সও। তবে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) যেন এদিক দিয়ে ব্যতিক্রম। বয়স তাঁর ক্ষেত্রে যেন উলটো দিকে হাঁটে। যত দিন যাচ্ছে ততই গ্ল্যামারাস…

Nirajana Nag

Nirajana Nag

দিন যায় নিজের গতিতে। থেমে থাকে না বয়সও। তবে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) যেন এদিক দিয়ে ব্যতিক্রম। বয়স তাঁর ক্ষেত্রে যেন উলটো দিকে হাঁটে। যত দিন যাচ্ছে ততই গ্ল্যামারাস হয়ে উঠছেন শ্রাবন্তী। যাবতীয়, ট্রোল, নিন্দাকে ফুৎকারে উড়িয়ে নিজের জীবন নিজের মতো করে বাঁচছেন টলি অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় এমনিতেই বেশ সক্রিয় থাকেন শ্রাবন্তী। বিভিন্ন ফটোশুটের ছবি, ভিডিও বানিয়ে শেয়ার করেন নেট মাধ্যমে। অনুরাগীরাও অপেক্ষা করে থাকেন শ্রাবন্তীর নতুন পোস্ট আপডেটের জন্য। সম্প্রতি একটি রিল ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন তিনি। হালকা গোলাপি রঙের স্যাটিনের শাড়ির সঙ্গে স্লিভলেস ডিজাইনার ব্লাউজ পরেছেন তিনি। গ্ল্যামারাস মেকআপে চরম আবেদনময়ী দেখাচ্ছে শ্রাবন্তীকে।

Srabanti Chatterjee: দিনদিন বয়স যেন কমছে, স্লিভলেস ব্লাউজ-শাড়িতে তাপমাত্রার পারদ চড়ালেন শ্রাবন্তী

উল্লেখ্য, বর্তমানে দেবী চৌধুরানী ছবির শুটিং করছেন শ্রাবন্তী। শ্রাবন্তীর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিতে পারে ছবিটি। গত ২৭ জানুয়ারি থেকে শুরু হয়েছে ছবির শুটিং। কিছুদিন আগেই পুরুলিয়ায় ছবির শুটিংয়ের সময় একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। শুটিংয়ের ফাঁকে আশপাশের প্রাকৃতিক পরিবেশ উপভোগ করছিলেন অভিনেত্রী। ঝরনার জলে পা ভিজিয়ে পাথরের উপর দিয়ে হাঁটার একটি ভিডিও শেয়ার করেছিলেন তিনি। সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। যদিও পর মুহূর্তেই ডিলিট করে দেওয়া হয় সেটি।

এই ছবিটির জন্য নিজেকে বিশেষ ভাবে তৈরি করেছেন শ্রাবন্তী। ওয়ার্কশপের ছবি শেয়ার করেছিলেন খোদ পরিচালক শুভ্রজিৎ। ঘোড়সওয়ারি করতেও দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। শোনা গিয়েছিল, এটিই এখনো পর্যন্ত সবথেকে বেশি বাজেটের ছবি হতে চলেছে টলিউডে। বাংলা ছাড়াও আরো একাধিক ভাষায় মুক্তি পাবে ছবিটি। বেশ কয়েক মাস ধরে শোনা যাচ্ছে, শ্রাবন্তী নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন। তাও আবার নিজের আসন্ন ছবির পরিচালক শুভ্রজিৎ মিত্রের সঙ্গে। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রেমের গুঞ্জন উড়িয়ে অভিনেত্রী বলেন, ভালো চরিত্র পেতে পরিচালকের সঙ্গে প্রেম করতে হবে? তাঁর নিজস্ব কোনো যোগ্যতা কি নেই? এত বছর কাজ করার পরেও এসব অবাঞ্ছিত কথা শুনতে হলে খারাপ লাগে বলে মন্তব্য করেন শ্রাবন্তী।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই