whatsapp channel

Srabanti Chatterjee: ‘আমাকে নিয়ে কথা বলে রোজগার করছেন’, কার বিরুদ্ধে তোপ দাগলেন অভিনেত্রী শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) গত দুই বছর ধরে লাগাতার ট্রোলড হয়ে চলেছেন। বর্তমানে তাঁর কিছুই যায়-আসে না। ট্রোলিং-এর মূল কারণ হল তাঁর তৃতীয় বিয়ের ভাঙন। শ্রাবন্তী নিজে প্রথমে এই ঘটনা…

Avatar

Nilanjana Pande

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) গত দুই বছর ধরে লাগাতার ট্রোলড হয়ে চলেছেন। বর্তমানে তাঁর কিছুই যায়-আসে না। ট্রোলিং-এর মূল কারণ হল তাঁর তৃতীয় বিয়ের ভাঙন। শ্রাবন্তী নিজে প্রথমে এই ঘটনা সামনে আনতে না চাইলেও তাঁর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh) মিডিয়ায় জানান, তাঁরা একসাথে থাকছেন না। এরপরেই রোশন নিজেই বারবার ট্রোল করতেন শ্রাবন্তীকে। তাঁকে অনুসরণ করতে শুরু করেন নেটিজেনদের একাংশ। কিন্তু এবার শ্রাবন্তী বললেন, তাঁরা নায়িকাকে নিয়ে কথা বলে আনন্দ পাচ্ছেন, রোজগার করছেন।

বর্তমানে শ্রাবন্তী তাঁর আগামী ফিল্ম ‘হাঙ্গামা ডট কম’-এর শুটিংয়ে ব্যস্ত। এটি একটি মজাদার ফিল্ম। শ্রাবন্তী নিজেও এই ধরনের ফিল্ম দেখতে পছন্দ করেন। ইদানিং তাঁকে নুসরত (Nusrat Jahan Ruhi) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র সাথে পার্টি করতেও দেখা যাচ্ছে। তাঁরা খুবই ভালো বন্ধু। কোনো পিআর-এর জন্য তাঁরা পার্টি করেন না। একসাথে মজা করতে ও খাওয়া-দাওয়া করতে চান তাঁরা। শ্রাবন্তীর মতে, বর্তমান সময়ে মানুষ আনন্দ করতে ভুলে যাচ্ছেন।

পঁচিশ বছর ইন্ডাস্ট্রিতে কাটানোর পরেও শ্রাবন্তী নন, বর্তমানে শুভশ্রী (Subhashree Ganguly) ইন্ডাস্ট্রির ব্যস্ততম নায়িকা। কিন্তু শ্রাবন্তী জানালেন, এই ইন্ডাস্ট্রি তাঁকে পরিণত করেছে, ধৈর্য্য ধরতে শিখিয়েছে। কোনো ব্যক্তিগত সমস্যাকেও শুটিং ফ্লোরে ক্যামেরার সামনে নিয়ে আসেন না তিনি। কারণ মুখের ভাব মনের উপর নির্ভর করে যা ধরা পড়ে যায় ক্যামেরায়। বর্তমানে নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোল করলেও তা গায়ে মাখেন না শ্রাবন্তী। কে তাঁকে জাজ করল, তা নিয়েও কিছু এসে-যায় না তাঁর। কারণ তিনি মনে করেন, শ্রাবন্তী চট্টোপাধ্যায় একটাই হয়।

আপাতত তাঁর পুত্র অভিমন্যু (Abhimanyu Chatterjee)-র দিকেও যথেষ্ট নজর দিতে হচ্ছে তাঁকে। আগামী বছর ছেলে উচ্চ মাধ্যমিক দেওয়ার পর তাঁর কেরিয়ার নিয়ে ভাববেন শ্রাবন্তী।

whatsapp logo