whatsapp channel

শীঘ্রই আসতে চলেছে সুখবর, চলতি বছরেই মা হচ্ছেন যে তিন জনপ্রিয় অভিনেত্রী

২০২০ থেকেই সুখবর বয়ে নিয়ে আসছেন কয়েকজন সেরার সেরা অভিনেত্রী। এই বছরেই তাঁরা তাঁদের সুখবর সকলের সঙ্গে শেয়ার করে নেবেন। অপেক্ষা শুধু কয়েকদিনের, তারপরেই আসতে চলেছে নতুন অতিথি কিছু সিলেক্টেড…

Avatar

HoopHaap Digital Media

২০২০ থেকেই সুখবর বয়ে নিয়ে আসছেন কয়েকজন সেরার সেরা অভিনেত্রী। এই বছরেই তাঁরা তাঁদের সুখবর সকলের সঙ্গে শেয়ার করে নেবেন। অপেক্ষা শুধু কয়েকদিনের, তারপরেই আসতে চলেছে নতুন অতিথি কিছু সিলেক্টেড তারকাদের ঘরে। আজ তাঁদের নিয়েই রইল দু’চার কথা। আর যারা এখনও ফ্যামিলি প্ল্যানিং করেননি তাঁরাও করে নিতে পারেন বছরের শুরুতেই। তবে ফ্যামিলি প্ল্যানিং করার ব্যপারে কিছু বিষয় অবশ্যই খেয়াল রাখা আবশ্যিক, সেগুলি হল নিজেকে যেকোনো সংক্রমণ থেকে মুক্ত রাখা, পরিচ্ছন্ন থাকা এবং আর্থিক স্বচ্ছলতা কয়েক ধাপ বাড়ানো।

আজকের তালিকায় প্রথমেই রইলেন বি টাউনের সাহসী, জনপ্রিয় ও গ্ল্যামারাস অভিনেত্রী করিনা কাপুর খান – ২০২০ তে সুখবর দিয়েছেন ৪০ এর নায়িকা। এক ছেলে ঘরে থাকা স্বত্বেও দ্বিতীয় সন্তানের আশায় স্বপ্ন বুনে ছিলেন বেগম। সেই স্বপ্ন সাকার হতে চলেছে চলতি বছরেই। বেবি বাম্প নিয়েই অভিনয় জগতের সঙ্গে আগেও যুক্ত থেকেছিলেন করিনা, এই বারেও বেবি বাম্প নিয়েই বিভিন্ন বিজ্ঞাপনের শ্যুটিং করেছেন পাশাপাশি ‘লাল সিং চড্ডা’ মুভির শ্যুটিং করতে দিল্লি পর্যন্ত উড়ে গেছেন সপরিবারে এমনকি স্বামীর সঙ্গে থেকে স্বামীর ফিল্মেও সাহায্য করেছেন করিনা। কিছুদিন আগেই হিমাচল থেকে ফিরেছেন তিনি যেখানে চলছিল সাইফ আলি খানের ‘ভূত পুলিশে’র শ্যুটিং। বর্তমানে একদম হাই স্টেজে রয়েছেন অভিনেত্রী, জানুয়ারি অথবা ফেব্রুয়ারির মধ্যেই আসতে চলেছে তাঁর ঘরে দ্বিতীয় সন্তান।

তালিকার দ্বিতীয় স্থানে রয়েছন অনুষ্কা শর্মা – বিরাট পত্নী অনুষ্কা ২০২০ র মাঝামাঝি তাঁর প্রেগন্যান্সির খবর সোশ্যাল মিডিয়া মারফত দেন। বেবি বাম্প নিয়েই মরু শহরে যান এবং স্বামীর পাশে প্রেরণা হয়ে থাকেন। গোটা আই পি এল ম্যাচ জুড়ে ছিলেন শুধুই অনুষ্কার উপস্থিতি। মুম্বাই ফিরেও বসে থাকেননি তিনি। বিজ্ঞাপনের কাজে সময় দিয়েছেন এমনকি বেবি বাম্প নিয়ে সম্প্রতি একটি প্রসিদ্ধ ম্যাগাজিনে ফটোশ্যুট করান যা সোশ্যাল মিডিয়ায় ব্যপক ভাইরাল হয়।

তালিকার তিন নম্বরে আছে নাগিন খ্যাত বিশাখা ওরফে অনিতা হসনন্দানি – তাঁর বয়স ৩৯ বছর, বিয়ে করেছেন ২০১৩ তে। সুখের সংসার। এবার সেই সুখের সংসার বাড়াতে চলেছেন নাগিন খ্যাত অনিতা। ২০২০ তেই সুখবর শুনিয়েছিলেন অনিতা। ২১ এই তাঁর মা হওয়ার পালা। বিভিন্ন হিট ধারাবাহিকে অনিতাকে খল নায়িকার চরিত্রে দেখা গেছে, কিন্তু এই খলনায়িকা এতটাই সেক্সি ও গ্ল্যামারাস যে আপনি নায়িকাকে ছেড়ে খলনায়িকার প্রেমে পড়তে বাধ্য।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media