Hoop VideoHoop Viral

শ্বশুর-বৌমার মধ্যে গোপনে অবৈধ সম্পর্ক, হেডফোন ছাড়া এই সিরিজ দেখবেন না

অবৈধ সম্পর্ক এখন রমরমিয়ে চলছে সমাজের আনাচে কানাচে। পরকীয়া থেকে শুরু করে অপরাধ, যৌনতা, লালসার অবাধ বিচরণ এখন দুনিয়া জুড়ে। ঠিক এই মুহূর্তে ওয়েব সিরিজগুলো ইন্ধন যোগাচ্ছে ভালো ভাবে। আপনি যদি ullu web platform এ চোখ রাখেন তাহলে বুঝবেন এর প্রতিটা খন্ডে রয়েছে যৌনতার সুড়সুড়ি। একের পর এক বোল্ড সিরিজে ঘেরা এই অ্যাপ্লিকেশনটি। অবসর সময় একান্তে কাটাতে চাইলে এই অ্যাপ্লিকেশনটি থেকে সিরিজ দেখে নিতে পারেন। এর প্রত্যেকটা সিরিজ আজ খুবই হিট। যেকোনো সিরিজ চালালে আপনার মন বসে যাবে।

আজকের প্রতিবেদনে যেই সিরিজ নিয়ে কথা বলবো সেটা হল মালাই (Malai)। নাম শুনেই বোঝা যাচ্ছে এটা কেমন হতে পারে। ভুলেও ভাববেন না এটা মিষ্টির দোকানের মালাই। বরং এটা হল সেই কাম রসের অন্যতম স্বাদ। যাক ফেরা যাক গল্পে। কি আছে এই মালাই এর প্লটে? অবশ্যই জানবো, তবে এই ধরনের সিরিজ দেখার সময় অবশ্যই একান্তে দেখবেন। কারণ, এই সিরিজগুলোর সবকটাই প্রাপ্তবয়স্কদের জন্য।

আধুনিক যুগের ভালোবাসার কাহিনী বলবে ‘মালাই’।এই যুগে প্রেম ভালোবাসা মানেই হল যৌনতা। তাই আজকের সিরিজে চোখ রাখলে আপনি পেয়ে যাবেন কামসূত্রের মতন একাধিক কন্টেন্ট। সেরকম, এই মালাই হল এমন এক সাহসী ভালোবাসার গল্প যেটা শুনলে আপনার রাতের ঘুম উড়বে।

ULLU অ্যাপ্লিকেশন নিয়ে তাতে সাবস্ক্রিপশন নিলে আপনি পাবেন মালাই এর মতন একাধিক ওয়েব সিরিজ। এই সিরিজে দেখানো হচ্ছে এক দম্পতির মধ্যে শারীরিক দূরত্ব থাকবে। স্বামী বাইরে কাজ করার কারণে স্ত্রীকে ঘরে রেখে যাবে। এদিকে স্ত্রী শারীরিক চাহিদা মেটানোর জন্য প্রথমে দেওরের সঙ্গে সম্পর্ক রাখে, পরে শ্বশুরের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করে। পরবর্তীতে স্বামী ফিরলে গল্প কোন দিকে মোড় নেয় সেটাই দেখার।বুঝতেই পারছেন মালাই কোন মালাইয়ের গল্প বলতে পারে। তাহলে দেখে নিন এর ছোট্ট ঝলক।

Related Articles