প্রতি মুহূর্ত ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর, এই তিন ওয়েব সিরিজ না দেখলে চরম মিস করবেন

Shreya Chatterjee

Shreya Chatterjee

আগেকার দিনে নিষিদ্ধ সিনেমা টেলিভিশনে অনেক রাত্রিবেলা দেওয়া হতো। তখন সকলে ঘুমিয়ে পড়তো, তখনই মানুষ এই ধরনের নিষিদ্ধ সিনেমা গুলি তারিয়ে তারিয়ে উপভোগ করতো। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে, আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

কখনোই এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ, রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। উন্মাদনাকে বাঁচিয়ে রাখতেই এই ওয়েব সিরিজগুলো শুরু করা হয়েছে। যা দেখে নতুন প্রজন্ম রীতি মতন পাগল হয়ে যাচ্ছে।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

১) সানভেদা, ছুপি নজর ছবিটি ওয়েব সিরিজের পর এবার কোক্কুর প্লাটফর্ম থেকে হাজির হলো ‘কোর্টশিপ‘, এক ঝলক ট্রেলার অসাধারণ যা দেখেছেন প্রায় লক্ষ লক্ষ মানুষ। সাধারণ এই ট্রেলারটি আসার পরেই মানুষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়েছে এখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শ্রেয়শী আর এই অভিনেত্রী আসা মানেই একেবারে পুরোটা উষ্ণতায় পরিপূর্ণ হবে। এমনটাই স্বাভাবিক এখানে দেখা যাচ্ছে, এক নব দম্পতি যারা দুই বছর ধরে বেশ চুটিয়ে সংসার করছেন। কিন্তু হঠাৎ করে তাদের এই সংসার করার সময় একটা ছন্দপতন ঘটে দেখা যায়। স্ত্রী তার পুরনো প্রেমিকের সঙ্গে ফোনে কথা বলছে, আর এরপরেই এই পরকীয়া প্রেম থেকে শুরু হয় সন্দেহ এবং যা দাম্পত্য কলহ এগিয়ে পৌঁছায়। এই সময় আদালত তাদেরকে নির্দেশ দেয় ছমাস আলাদা থাকার জন্য, কিন্তু তারপরে কি হয় তা দেখার জন্য আপনাকে অবশ্যই পুরো ওয়েব সিরিজটা দেখতে হবে।

২) এ বছর এপ্রিল মাসে প্রাইম শর্টস এ একটি ওয়েব সিরিজ এ ট্রেলার ভাইরাল হয়েছে, এই ওয়েব সিরিজটির নাম ‘কাম তামাম‘। ইতিমধ্যে ৬০ হাজার লাইক পরেছে। অসাধারণ এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, অফিস এর নতুন মেয়ে কলিগের প্রতি এক ছেলে আকৃষ্ট হয়। তার সঙ্গে সেই মেয়েটির একটি শারীরিক সম্পর্ক তৈরি হয় কিন্তু মেয়েটি তার মনের দুঃখের কথা কিছুতেই বলতে চায় না, ছেলেটি বলেন, যে ভরসা করে একবার বলেই দেখতে পারেন। মেয়েটি শরীরের বিনিময়ে ছেলেটির থেকে টাকা নিয়ে যেতে থাকে লক্ষ লক্ষ টাকা। সম্প্রতি সেই মেয়েটি বলে তার সামনে বিয়ে তার জন্য তার টাকা লাগবে। এভাবে মেয়েটি যে আর কত নিচে নামবে, তা কিন্তু আপনি পুরো ওয়েব সিরিজটি না দেখলে নিজের চোখেই বিশ্বাস করতে পারবেন না। এখানে প্রেমের গল্পের সঙ্গে একাধিক সাহসী দৃশ্য রয়েছে। আর সেই কারণেই প্রাপ্তবয়স্কদের জন্য বানানো এই সিরিজ অল্পবয়সী দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। সিরিজের কেন্দ্র চরিত্রে অভিনয় করেছেন, দীপিকা। তার যৌবনের রস মন প্রান ভরে পান করছেন দর্শকরা। ‘প্রাইম শটস’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন করুন, আর এই ওয়েব সিরিজ এর মজা নিন।

৩) উল্লুর ‘পালংটোড’ এ ‘শোর‘ নামের একটি ওয়েব সিরিজ করেছে, যেখানে গল্পটি কেন্দ্রীভূত হয়েছে পুরোটাই পরকীয়াকে কেন্দ্র করে। এখানে দেখা যাচ্ছে, এক মহিলা তার স্বামীর সঙ্গে নিশ্চিন্তে বসবাস করছেন, কিন্তু তার স্বামী একেবারে গোবেচারা মানুষ, তার স্বামী অফিসের কাজে যখনই বাইরে চলে যাচ্ছেন, তখন তার এক প্রতিবেশী এক যুবকের সাথে প্রেমে আবদ্ধ হয়েছেন। গল্পটার মধ্যে এমন কিছু স্পেশাল নেই, এই ধরনের গল্প আমরা প্রায়শই দেখে থাকি, উল্লু তবে গল্পের পরতে পরতে রয়েছে বেড সিন। এখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন, রেখা মোনা সরকার, সোনি ঝা, অংকিত রাজ।

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক