Hoop VideoHoop Viral

VIDEO: খালি গায়ে শিল্পীকে জড়িয়ে উদ্দাম নাচলেন খেসারি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

খেসারি লাল এক অন্যতম ভোজপুরী অভিনেত্রী। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক গান।

এতদিন পর্যন্ত খেসারি লাল এমন অনেক নায়িকার সঙ্গে অভিনয় করেছেন। যাদের দেখে দর্শকরা রীতি মতন পাগল হয়ে গেছেন। নায়িকাদের মধ্যে উল্লেখযোগ্য মোনালিসা, আম্রপালি দুবে। এছাড়াও আছেন অনেকে, তবে সম্প্রতি একটি নাচের ভিডিও আবারো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, পারো অ্যালবাম থেকে নেওয়া, পারো গানের সঙ্গে নেচেছেন দুজনে।

এখানে প্রথম দিকে দেখা যাচ্ছে খেসারি লাল একেবারে খালি গায়ে রয়েছেন, তারপরও শিল্পী রাজের খোলামেলা পোশাক দেখে কিছুতেই নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারেনি। দুর্দান্ত রোমান্স করেছেন দুজনে । এক বছর আগে ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়া হয়েছে এখনো পর্যন্ত ১ কোটি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। আপনিও দেখে নিন অসাধারণ ভিডিও –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক