whatsapp channel

রাগ কমাতে হাঁটুর বয়সী যুবতীর সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করবেন শওকিন আঙ্কল, একা দেখুন

নিষিদ্ধ আনন্দের জন্ম বোধ হয় মানুষের জ্ঞান হওয়ার সময় থেকেই। যৌনতার প্রতি আকর্ষণ অবশ্য টিনএজারদের একচেটিয়া নয়, বয়স্ক পুরুষরাও সেই তালিকায় নাম লিখিয়েছেন। পড়তে খারাপ লাগলেও এটা অবশ্যই সত্যি অধিকাংশ…

Avatar

Nilanjana Pande

নিষিদ্ধ আনন্দের জন্ম বোধ হয় মানুষের জ্ঞান হওয়ার সময় থেকেই। যৌনতার প্রতি আকর্ষণ অবশ্য টিনএজারদের একচেটিয়া নয়, বয়স্ক পুরুষরাও সেই তালিকায় নাম লিখিয়েছেন। পড়তে খারাপ লাগলেও এটা অবশ্যই সত্যি অধিকাংশ ক্ষেত্রেই প্রৌঢ়ত্বের দোরগোড়ায় পৌঁছে যাওয়া পুরুষরা নিষিদ্ধ আনন্দ উপভোগ করতে পছন্দ করেন। সমাজ থেকেই উঠে আসে ধারাবাহিক, ফিল্ম বা ওয়েব সিরিজের কাহিনী। ফলে ইদানিং উল্লু, প্রাইম শটসের মতো অ্যাপগুলি সমাজের এই বিশেষ দিকটিকেও কন্টেন্টের রূপ দিচ্ছে। এই ধরনের কন্টেন্ট নিয়ে তৈরি একটি অ্যাডাল্ট ওয়েব সিরিজ হল ‘শওকিন আঙ্কল’। 2022 সালে প্রাইম শটসে স্ট্রিম হয়েছিল ‘শওকিন আঙ্কল’।

কিন্তু ওই বছরের অগস্ট মাসে এই ওয়েব সিরিজের ট্রেলার ইউটিউব চ্যানেলে লঞ্চ হতেই তা মারাত্মক ভাইরাল হয়ে গিয়েছিল। কারণ এই ওয়েব সিরিজটির সাথে হয়তো দর্শকদের একাংশ আশেপাশের পরিচিত মুখের মিল পেয়েছিলেন। ট্রেলারের শুরুতে দেখা যায়, পাড়ায় কয়েকটি যুবক মেস তৈরি করে থাকে। তাদের পাশের বাড়ির প্রতিবেশী এক প্রৌঢ়। যুবকরা নিজেদের বান্ধবীদের নিয়ে আসে বাড়িতে। পাড়ায় কারও আপত্তি না থাকলেও ওই প্রৌঢ় পছন্দ করেন না। কিন্তু এর মধ্যেই ওই প্রৌঢ়ের বাড়িতে ভাড়া থাকতে আসে এক মহিলা। ক্লিভেজ শো-অফ করা পোশাক তার পছন্দ।

সে ওই প্রৌঢ়কে বলে, বাইরে থেকে ঘর দেখলেও ভিতর থেকে তা দেখিয়ে দিতে। উপরন্তু খিটখিটে প্রৌঢ়র রাগ কমানোর জন্য তাঁকে শারীরিক সম্পর্ক তৈরি করার পরামর্শ দেয় পাশের বাড়ির যুবকরা। একসময় ওই মহিলার প্রেমে পড়ে যান ওই প্রৌঢ়। তবে এরপর কি হয় তা দেখার জন্য অবশ্যই নিতে হবে প্রাইম শটসের সাহায্য।

প্রাইম শটসে সাবস্ক্রিপশন প্যাকেজ নিলে তবেই ‘শওকিন আঙ্কল’ ওয়েব সিরিজটি দেখা সম্ভব। এই ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে রয়েছেন আলিয়া নাজ (Aliya Naaz)। তবে ‘শওকিন আঙ্কল’-কে নেটিজেনদের একাংশ বর্তমান প্রজন্মের জন্য বোল্ড ওয়েব সিরিজের তকমা দিতে রাজি নন।

whatsapp logo