Hoop VideoHoop Viral

ব্লাউজ ছাড়াই লাল পাড় সাদা শাড়িতে দুর্দান্ত নেচে ঝড় তুললেন যুবতী (VIDEO)

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই কিনা ভাইরাল হয়, বাড়িতে বসে কেউ যদি নাচ করে, গান করে, আবৃত্তি বলে এবং অঙ্কনশৈলী সহজেই পৌঁছে যায়, দূর দূরান্তে এমন সময় কিন্তু সবচেয়ে বেশি এটা প্রকাশ পেয়েছিল করোনা আবহাওয়া মানুষ যখন গৃহবন্দী অবস্থায় ছিল। সেই সময় মানুষের হাতে প্রচুর সময়, তখন তারা প্রত্যেকেই প্রতিভাকে একটু ঝালিয়ে নিয়েছিল নিজেদের মন ভালো রাখতেই তারা এই সমস্ত করেছিল কিন্তু সেই সময় থেকেই ইউটিউব, ফেসবুক এবং instagram এর মাধ্যমে মানুষের একটিভিটিজ অনেকখানি বেড়ে গেছিল, যাই হোক আর দেরি না করে সোশ্যাল মিডিয়ায় একটি ভাইরাল হওয়া না সেই প্রসঙ্গে আসা যাক।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, এক যুবতী লাল পাড় সাদা শাড়ি ব্লাউজ ছাড়াই পড়ে অসাধারণ দেখতে সুন্দর লাগছে এবং নাচ পরিবেশন করেছে সেই নাচটির নাম হল ‘তু কেনে কাদা দিলি সাদা কাপড়ে’ সেজন্যই বলছি সে সাদা শাড়ি বেছে নিয়েছেন, তার সঙ্গে অসাধারণ উপযুক্ত অলংকারের ছোঁয়ায় তাকে বেশ সুন্দর দেখতে লাগছে।

ইতিমধ্যে এই যুবতীনাথ যথেষ্ট সকলের কাছে পরিচিত যুবতীর নাম মৌ এর একটি youtube চ্যানেল আছে। তার এত সুন্দর নাচ ইউটিউব চ্যানেলে দেওয়ার পরপরই চলে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে যদিও এই নাচ খুব একটা নতুন নয়, নাচ প্রায় এক বছর আগে দেওয়া হয়েছে, তাতেই প্রায় লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছে। আপনি কি নাচটা দেখতে মিস করে গেছেন? তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ সেই নাচের ভিডিও।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক