Hoop VideoHoop Viral

VIDEO: টাইট সালোয়ারে আঁটছে না যৌবন, নেহার নাচ দেখে মঞ্চে নিয়ন্ত্রণ হারালেন চাচা

হরিয়ানভি বিনোদনের (Haryanvi Dance Video) জনপ্রিয়তা এখন খুব স্পষ্ট ভাবেই লক্ষ্য করা যাচ্ছে নেট পাড়ায়। বিনোদন আধুনিক হওয়ার সঙ্গে সঙ্গে এই ধরণের ডান্স ভিডিও গুলির প্রতি আগ্রহ বাড়ছে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে প্রায়শই ভাইরাল হচ্ছে হরিয়ানভি নাচের ভিডিওগুলি। স্বপ্না চৌধুরী যে ট্রেন্ডের সূত্রপাত করে গিয়েছেন তা এখন আরো ফুলেফেঁপে উঠেছে।

সময়ের সঙ্গে সঙ্গে বিনোদনের মান যতই উন্নত হোক না কেন, পঞ্জাব, হরিয়ানার মতো রাজ্যগুলিতে এখনো মঞ্চ পারফরম্যান্সের চল রয়েছে। ছিমছাম পোশাকেই তরুণী, যুবতীদের জনপ্রিয় হরিয়ানভি গানের তালে নাচতে দেখা যায় সেখানে। এই শোকে ঘিরে দর্শকদের উন্মাদনা থাকে চোখে পড়ার মতো। এমনকি অনেক দূর দূর গ্রাম থেকেও আসে মানুষ। খোলা জায়গায় মঞ্চের চারিপাশে ভিড় করে বসেন দর্শকরা। আর চটুল গানের তালে নেচে তাদের মনোরঞ্জন করেন তরুণী, যুবতীরা। ‘হরিয়ানভি কুইন’ স্বপ্নার হাত ধরেই খ্যাতির আলোয় আসে হরিয়ানভি স্টেজ শো। নেটপাড়ার বাসিন্দারা পরিচিত হয় আরো এক নতুন ধরণের বিনোদনের সঙ্গে। তিনিই প্রথম হরিয়ানার এই বিনোদনের ঘরানাকে ভাইরাল করেন সোশ্যাল মিডিয়ায়। আর তারপর থেকেই তাঁর যোগ্য উত্তরসূরীরা এগিয়ে নিয়ে চলেছেন এই বিনোদনের ধারাকে। এদের মধ্যে একজন হলেন নেহা চৌধুরী।

ইউটিউবে নেহা চৌধুরী নাম দিয়ে খুঁজলেই পাওয়া যাবে তাঁর হরেক নাচের ভিডিও। হরিয়ানভি বিনোদনের বেশ জনপ্রিয় নাম নেহা। তাঁর নাচের গুণমুগ্ধ দর্শকের সংখ্যা অগুনতি। সম্প্রতি তাঁর আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে নেহা চৌধুরীর ভিডিওটিই এখন চর্চার কেন্দ্রে রয়েছে। ভিডিওতে মেরুন রঙা আঁটোসাঁটো সালোয়ার কামিজ পরে উদ্দাম দেহ ভঙ্গিমা করে নাচতে দেখা গিয়েছে তাঁকে।

বহু রঙ্গিলি গানে দর্শকদের পাগল করে দেওয়ার মতো আবেদন নিয়ে নেচেছেন নেহা। তাঁর নাচ দেখে দর্শকাসনে চুপ করে বসে থাকতে পারেননি অনেকেই। কয়েকজন নাচের মাঝেই মঞ্চে উঠে এসেছেন। মাঠ ভর্তি পুরুষ দর্শকদের সামনেই সর্বাঙ্গ কাঁপিয়ে নেচেছেন নেহা। দু বছর আগে ভিডিওটি শেয়ার করা হয়েছে ইউটিউবে। এখনও পর্যন্ত ৭৫ হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই