Advertisements

নদীর ধারে কাজলকে পেয়ে নিয়ন্ত্রণহীন খেসারিলাল, ঘনিষ্ঠ দৃশ্য রাতের ঘুম কেড়ে নেবে

Avatar

Nilanjana Pande

Follow

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) ও কাজল রাঘওয়ানি (Kajal Raghwani)-র জুটি যথেষ্ট জনপ্রিয়। নিরাহুয়া (Dinesh Lal Yadav Nirahua)-আম্রপালি (Amrapali Dubey)-র জুটির তুলনায় কম যান না তাঁরাও। খেসারিলালের প্রকৃত নাম শত্রুঘ্ন (Shayrughan)। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে গায়ক হিসাবে আত্মপ্রকাশ করার সময় তিনি নিজের নাম পরিবর্তন করে ‘খেসারিলাল’ রাখেন। পরবর্তী কালে অভিনেতা হিসাবে এই নামেই বিখ্যাত হন তিনি। কালার্স চ্যানেলের রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ঘরেও খেসারিলাল ছিলেন দর্শকদের পছন্দের প্রতিযোগী। খেসারিলাল ও কাজল অভিনীত ভোজপুরি ফিল্ম ‘মেহেন্দি লাগা কে রাখনা’ বক্স অফিসে যথেষ্ট সফল ছিল।

এই ফিল্মটি যখন মুক্তি পেয়েছিল, সেই সময় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ব্যাপ্তি ঘটেনি। উত্তর ভারতের দর্শকদের মধ্যেই তা সীমাবদ্ধ ছিল। কিন্তু তবু ‘মেহেন্দি লাগা কে রাখনা’-র সফলতা ছিল উল্লেখযোগ্য। এই ফিল্মের গান ‘বালমওয়া হো’ এখনও যথেষ্ট হিট। গানটির পটভূমি গ্রামীণ পরিবেশ। গানের শুরুতে গ্রামের নদীর ধারে সঙ্গী-সাথী পরিবৃত কাজল প্রেম নিবেদন করেন খেসারিলালকে। তাঁর পরনে বেগুনি রঙের চোলি ও লাল রঙের লেহেঙ্গা এবং লাল ওড়না। খেসারিলাল পরেছেন লাল টি-শার্ট ও ফ্লোরাল প্রিন্টেড জ্যাকেট এবং ডেনিম ট্রাউজার। গানের মাঝেই পাল্টে যায় নায়ক-নায়িকার পোশাক।

খেসারিলালের পরনে দেখা যায় কালো রঙের ট্রাউজার ও সাদা টি-শার্ট এবং কমলা জ্যাকেট। কাজল পরেছেন কালো চোলি, সবুজ লেহেঙ্গা ও গোলাপি ওড়না। শস্যের ক্ষেতে তাঁদের নাচতে দেখা যায়। একসময় নদীর জলে ফুল দিয়ে সাজানো নৌকার উপর নাচতে দেখা যায় কাজলকে। খেসারিলালও তাঁর ভালোবাসার কথা জানান কাজলকে।

এই গানটি গেয়েছেন খেসারিলাল ও কল্পনা (Kalpana)। ফিল্মটি পরিচালনা করেছেন রজনীশ মিশ্র (Rajnish Mishra)। এখনও অবধি এই গানের ভিডিওর ভিউ একানব্বই লক্ষ অতিক্রম করেছে।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow