whatsapp channel

Viral: সমালোচনাকে তুড়ি মেরে উড়িয়ে প্লাস ফিগারেই দুর্দান্ত নাচলেন গৃহবধূ, রইলো ভিডিও

লাল শাড়ি সিফিলিস ব্লাউজ আর কি ভাবছেন পাতলা কোমর কিংবা পাতলা পেট না প্লাস ফিগার এই নাচলেন, পরম সুন্দরী। সত্যিই তাকে পরম সুন্দরীর মতই দেখাচ্ছে। বডি শেমিং নিয়ে যারা সোশ্যাল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

লাল শাড়ি সিফিলিস ব্লাউজ আর কি ভাবছেন পাতলা কোমর কিংবা পাতলা পেট না প্লাস ফিগার এই নাচলেন, পরম সুন্দরী। সত্যিই তাকে পরম সুন্দরীর মতই দেখাচ্ছে। বডি শেমিং নিয়ে যারা সোশ্যাল মিডিয়ায় নানান রকম বুলি কপচানো, বুলি আওড়ান তারাও কিন্তু এনাকে দেখে রীতিমতো চুপ হয়ে গেছেন।

Advertisements

আপনার শরীর রোগা হবে না মোটা হবে আপনি মোটা থলথলে হবে না রোগা কাঠির মতন হবে তা একমাত্র আপনার উপরে ডিপেন্ড করবে। আপনাকে সমাজের মানুষ কি চোখে দেখল না দেখলো তাতে আপনার কিছু যায় আসে না। আর এই বিষয়টিকে একেবারে সুন্দর করে বুঝিয়ে দিয়েছেন এই গৃহবধূ।

Advertisements

প্রতিটা স্টেপ দেখে অবাক হয়েছেন সকলে। সোশ্যাল মিডিয়ায় প্রত্যেকটি মানুষ এবং অদ্ভুত ভাবে কেউ সমালোচনা করেননি উল্টে বলেছেন তার নাচ ভীষণ সুন্দর হয়েছে। লাল শিফনের শাড়ী আর গোল্ডেন স্লিভলেস ব্লাউজে তাকে বেশ সেক্সি লাগছে। বর্তমানে সাধারন মানুষ অনেক বেশি অন্যের ব্যাপারে নাক গলাতে চেষ্টা করেন।

Advertisements

মানে হয়তো ধরুন আপনার কোন একটা শারীরিক কারণে বা মানসিক কোন কারনে আপনি হয়তো রোগা হয়েছেন, আপনাকে দেখে সেই মানুষটা প্রথমে আগেই আপনাকে খোঁচা দিয়ে জিজ্ঞাসা করবেন আপনি এত রোগা হয়েছেন কেন, অথবা যদি আপনি ওভার ওয়েট হয়েও থাকেন আপনাকে এই একই সমস্যার সমস্যার সম্মুখীন হতে হয়েছে হয়তো বারবার। এটি করা যে একদম উচিত না তা বোঝালেন এই গৃহবধূ দেখে নিন তার অসাধারণ পরম সুন্দরী নাচ-

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media