whatsapp channel

Bhojpuri Song: রাতের অন্ধকারে মোনালিসাকে পেয়ে উদ্দাম রোমান্সে মত্ত খেসারি লাল যাদব, দেখলে ভরপুর মজা পাবেন

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই…

Avatar

Sourish Das

Advertisements
Advertisements

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই শুনেছেন। ভোজপুরি সিনেমার গান এই ইউটিউব ট্রেন্ডিং তালিকার শীর্ষে থাকে। এক একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে মিলিয়ন মানুষ লাইক ও কমেন্ট করে থাকেন।

Advertisements

এই ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে এক জনপ্রিয় নাম হল খেসারি লাল যাদব। তাঁর ফ্যান ফলোইং বিশাল। তাঁর যেকোনো সিনেমা বা মিউজিক ভিডিও চোখের পলকে ভাইরাল তালিকায় পৌঁছে যায়। তাঁর প্রত্যেকটি মিউজিক ভিডিও মিলিয়ন মানুষ দেখেন এবং লাইক দেন। বলা যেতে পারে ভোজপুরি ইন্ড্রাস্ট্রির এই সমুদ্র সমান জনপ্রিয়তার কারণ হলেন খেসারি। পুরোনো একটি ভিডিও বর্তমানে সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে যা নিয়ে আজকের এই প্রতিবেদন।

Advertisements

ভাইরাল হওয়া ভিডিওতে খেসারির সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন মোনালিসা। এই জুটি একসাথে অনেক সিনেমাতে কাজ করেছেন। মোনালিসা সবসময় বোল্ড অবতারে ফটোশুট করতে পছন্দ করেন। তিনি মাঝে মাঝেই ভাইরাল ফটোশুট করে থাকেন। তবে সম্প্রতি এবার তাঁদের একটি পুরোনো গানের ভিডিও ভাইরাল হয়েছে। গানটির নাম, ‘খালি বতিয়া সে পেট নাহি‘। এই গানে মোনালিসার সঙ্গে আছেন ভোজপুরি সুপারস্টার খেসারি লাল যাদব। এই গানের ভিডিওটি সব জায়গায় চর্চার মধ্যে আছে। সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছে এই ভিডিওটি।

Advertisements

ভাইরাল এই ভিডিওটি পোস্ট করা হয়েছে ‘Aaryaa Goldmines‘ ইউটিউব চ্যানেল থেকে। এই ভিডিওটি প্রায় ৩.৭ লাখ মানুষ দেখেছেন। আর ভিডিওতে লাইক দিয়েছেন ২ হাজারের কাছাকাছি মানুষ। আপনি যদি এই ভাইরাল ভিডিওটি দেখতে চান তাহলে এখানেই দেখে নিন।

Advertisements

whatsapp logo
Advertisements