whatsapp channel

VIDEO: চাচাকে এমন নাচ দেখালেন যুবতী, গোছা গোছা টাকা উড়ল খোলা স্টেজে

সোশ্যাল মিডিয়ায় (Social Media) কোনো কিছু একবার ভাইরাল হলে মানুষ তা সহজে ভোলে না। সর্বদা পরিবর্তনশীল নেট দুনিয়ায় জনপ্রিয়তা ধরে রাখা সহজ না হলেও দ্রুত খ্যাতি পাওয়ার লোভে সোশ্যাল মিডিয়ার…

Nirajana Nag

Nirajana Nag

সোশ্যাল মিডিয়ায় (Social Media) কোনো কিছু একবার ভাইরাল হলে মানুষ তা সহজে ভোলে না। সর্বদা পরিবর্তনশীল নেট দুনিয়ায় জনপ্রিয়তা ধরে রাখা সহজ না হলেও দ্রুত খ্যাতি পাওয়ার লোভে সোশ্যাল মিডিয়ার দিকেই ঝুঁকছে বেশিরভাগ মানুষ। কোনো একটা ট্রেন্ড শুরু করতে পারলেই সহজে নজর কেড়ে নেওয়া যায় নেট নাগরিকদের। আর এক বার লাইমলাইট কাড়তে পারলেই আর পেছন ফিরে তাকানোর প্রয়োজন পড়ে না।

এই মুহূর্তে যে বিনোদনের মাধ্যমগুলি ট্রেন্ডিংয়ে রয়েছে তার মধ্যে অন্যতম হরিয়ানভি ডান্স ভিডিও (Haryanvi Dance Video)। রাজ্য ভেদে বিনোদনের ধরণও বদলে যায় অনেকটাই। পঞ্জাব, হরিয়ানার মতো রাজ্যগুলিতে বিনোদন বেশ অন্য রকম। সেখানে এখনো স্টেজ শোয়ের চল বেশ ভালো রকমই রয়েছে। মঞ্চ বেঁধে নাচ গানের ব্যবস্থা হলে দূরদূরান্ত থেকে লোক এসে ভিড় জমায়। আর তাদের বিনোদন দিতে জনপ্রিয় হরিয়ানভি গানে জোরদার ঠুমকা লাগায় তরুণী, যুবতীরা। মনোরঞ্জন করতে পারলে নাচের মধ্যেই ওড়ে গোছা গোছা টাকা।

স্বপ্না চৌধুরী প্রথম এই বিনোদনকে সোশ্যাল মিডিয়ার মঞ্চে পরিচিতি দেন। তাঁর সঙ্গে সঙ্গে জনপ্রিয়তার চূড়ায় ওঠে হরিয়ানভি নাচ। এই বিনোদন অনেকের জীবন বদলে দিয়েছে। নাচের মঞ্চ থেকে স্বপ্না চৌধুরী পৌঁছে গিয়েছেন কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে। আর তাঁর দেখাদেখি হরিয়ানভি ডান্সে নাম লিখিয়ে খ্যাতির সিঁড়িতে চড়ছেন আরো বহু তরুণী যুবতীরা। এদের মধ্যে আর সি উপাধ্যায় বেশ জনপ্রিয় নাম হরিয়ানভি বিনোদন জগতে।

সম্প্রতি তাঁর একটি পুরনো নাচের ভিডিও নতুন করে চর্চায় উঠে এসেছে ইউটিউব প্ল্যাটফর্মে। সবুজ সালোয়ার কামিজ পরে সারা শরীর দুলিয়ে নেচেছেন তিনি। নিজের কিছু জনপ্রিয় স্টেপস করতেও দেখা গিয়েছে তাঁকে। তাঁর নাচের মাঝেই অনেককে টাকার বৃষ্টি করতে দেখা যায়। আর সি উপাধ্যায়ের নাচ দেখে নিজেকে সামলাতে পারেননি এক চাচাও। টাকার গোছা বাড়িয়ে দিতেই তাকে স্পেশ্যাল নাচের স্টেপ করে দেখান যুবতী। দু বছর আগে শেয়ার করা ভিডিওটি এখন ফের ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত ২.৭ লক্ষ মানুষ দেখেছেন এই ডান্স ভিডিওটি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই