Advertisements

Short Film: স্বামীর অবর্তমানে পরপুরুষের সঙ্গে ঘনিষ্ঠ গৃহবধূ, দরজা বন্ধ করে দেখুন এই শর্টফিল্ম

Nirajana Nag

Nirajana Nag

Follow

সোশ্যাল মিডিয়ার (Social Media) পাশাপাশি বর্তমানে মাথা তুলে দাঁড়াচ্ছে বিভিন্ন OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। প্রাথমিক ভাবে কয়েকটি প্ল্যাটফর্মের আকাশছোঁয়া জনপ্রিয়তা দেখে এখন কার্যত ব্যাঙের ছাতার মতো গজিয়ে উঠছে নিত্য নতুন প্ল্যাটফর্ম। তার মধ্যেও কিছু কিছু প্ল্যাটফর্ম বেশ জনপ্রিয় হয়ে উঠছে। এই সমস্ত প্ল্যাটফর্মগুলিতে ওয়েব সিরিজ যেমন জনপ্রিয় হচ্ছে তেমনি সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় প্ল্যাটফর্ম ইউটিউবে খ্যাতি পাচ্ছে শর্ট ফিল্ম (Short Hindi Film)।

সোশ্যাল মিডিয়া (Social Media) এক অদ্ভূত জগৎ। এখানে এমন সব ভিডিও ভাইরাল হয় যা দেখে কখনো মুখে ফুটে ওঠে হাসি, কখনো আবার মন হয়ে ওঠে ভারাক্রান্ত। আবার কখনো কখনো মানুষ ফিরে যায় পুরনো দিনে। সারাদিনের কাজ সেরে ফেসবুক বা ইনস্টাগ্রামে রিল ভিডিও কিংবা ইউটিউবে ভিডিও দেখতে পছন্দ করেন অনেকেই। হাজার একটা ভিডিওর মধ্যে কোনটা যে নেটিজেনদের মনে ধরে যাবে তা বলা যায় না কোনো ভাবেই। আচমকাই একটি ভিডিও উঠে আসে চর্চায়। তেমনি শর্ট ফিল্মও জনপ্রিয়তা পেয়ে চলেছে দর্শকদের মাঝে।

ইউটিউবে কিছু সংশ্লিষ্ট চ্যানেল রয়েছে যেখানে সব ধরণের শর্ট ফিল্ম উপলব্ধ রয়েছে। এমনকি অ্যাডাল্ট গল্পের খোঁজও এখানেই পেয়ে যাবেন দর্শকরা। সম্প্রতি একটি শর্ট ফিল্ম বেশ চর্চায় উঠে এসেছে ইউটিউবে। শর্ট ফিল্মটির নাম ‘ইজাজত’। মাত্র পাঁচ মাসেই ৪৮ হাজার ভিউ হয়ে গিয়েছে শর্ট ফিল্মটিতে। দর্শকরাও প্রশংসায় ভরিয়ে দিচ্ছে এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটিকে।

কর্মব্যস্ততার মধ্যে যেটুকু ফাঁকা সময় পাওয়া যায় সেই সময় টুকুতে পছন্দের বিনোদন খোঁজে প্রত্যেকটি মানুষ। কেউ সময় বের করে ছোটেন প্রেক্ষাগৃহে, কেউ নিজের বাড়িতেই চোখ রাখেন মোবাইল ফোন বা ল্যাপটপে। ডিজিটাল মাধ্যমের জনপ্রিয়তা বাড়তে সোশ্যাল মিডিয়াতেই বিনোদন খুঁজে নেন অনেকে। আর এই সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়তেই বিনোদনের নানান ধরণও এসে গিয়েছে। আর এই ভাবেই আজ শর্ট ফিল্মের আজ এত জনপ্রিয়তা।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow