BollywoodHoop PlusHoop Viral

উর্বশীর পরনে সেক্সি পোশাক উঁকি দিচ্ছে অর্ধেক ক্লিভেজ, তুমুল ভাইরাল ভিডিও

পরণে হালকা স্কাই বর্ণের সেক্সি পোশাক, উঁকি দিচ্ছে অর্ধেক বক্ষাংশ, হার কাঁপানো ফিগারে ঝড়ছে আগুন, খোলা চুল, ন্যুড মেক-আপে রেম্প ওয়ার্কে নিজেকে একটি ছোট্ট ভিডিওতে তুলে ধরলেন বিশ্ব সুন্দরী উর্বশী রাউটেলা। কথায় আছে নিজেদের লাস্যময়ী ফিগারে বলি কুইনরা বিশ্বে সেরা। সেই তালিকায় উর্বশীরও নাম কিন্তু সবার ওপরে। উর্বশীর ইনস্টাগ্রাম শেষ ভিডিও-তে ইঙ্গিত দিচ্ছে সেরকমই কিছু। নিমেষে সেই ভিডিওতে ছাড়িয়েছে এক লাখের ওপর পছন্দের সংখ্যা। মাঝে মধ্যেই বিশ্ব সুন্দরীর এই অপরূপ সৌন্দর্য্যের ছবি ও ভিডিও দেখতে প্রায় মিলিয়নের ওপর অনুরাগীরা তাঁর প্রোফাইলে এসে ভীড় জমায়।

উর্বশী রাউটেলা। বলিউডের ফ্যাশন আইকন যাকে বলে। তিনি মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করলেও ২০১২ সালে মিস ইউনিভার্স প্রতিযোগীতায় প্রথম হয়ে তাঁর বলিউডে অভিষেক হয়। মাত্র কয়েকটি ছবিতে আইটেম ডান্স করতে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু অভিনয় থেকে মডেলিং এই বেশি জনপ্রিয় তিনি। ইদানিং সোশ্যাল মিডিয়ায় নিজের নতুন নতুন অবতারের ছবি পোস্ট করে সবাইকে চমকে দিচ্ছেন তিনি, মুহূর্তে তাঁর সব ছবি একেবারে ভাইরাল৷

উল্লেখ্য, পেশায় তিনি সফটওয়্যার ইঞ্জিনিয়ার হতে চেয়েছিলেন কিন্তু ১৭ বছর বয়সে সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। ভারতীয় এই সুন্দরী ২০১৫ সালে মিস ডিভা প্রতিযোগিতায়ও প্রথম হন। তারপরেই বলিউডের একের পর এক ছবিতে অভিনয়ের অফার আসে তাঁর। বিজ্ঞাপনের সুযোগও মেলে অনেক।

এছাড়াও উর্বশী ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ। কিছুদিন আগেও তাঁকে সিঁদুর পড়তে দেখে, দর্শকদের মনে প্রশ্নে উঠেছিল যে তিনি বিয়ে করেছেন নাকি, তারপরেও জিমে শাখা পলা সিঁদুর রূপে দেখে ওই প্রশ্ন আরোও কৌতুহলে রূপ নিয়েছিল। তারপরেই উর্বশী নিজেই জানিয়েছিলেন, তাঁর ওই লুক একটি ওয়েব সিরিজের জন্য ছিল। এছাড়া জিমের পোশাক পড়ে ৩০ কিলো ওয়েট তুলতে দেখা যায় তাঁকে। তবে ফ্যানেদের সঙ্গে সব কিছু ভাগ করে নেন তিনি সবসময় সে দুবাইয়ের ফ্যাশন শো হোক বা মুম্বইয়ের বাড়িতে বসে নাচই হোক, সব অবতারেই উর্বশীকে দেখতে পাওয়া যায় সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে।

Related Articles