Bengali SerialHoop Plus

Madhubani Goswami: হারমোনিয়াম বাজিয়ে খুদে কেশবকে গান শোনালেন অভিনেত্রী মধুবনী, রইলো ভিডিও

একেই বলে মা ছেলের যুগলবন্দী। মায়ের কোলে বসে ছেলের প্রথম গান শোনা। তাও আবার খালি গলায় সেই গান নয়, গানের সঙ্গে আছে হারমোনিয়ামের সুর।

মায়েদের সঙ্গে সন্তানের বন্ডিং পেট থেকেই হয়, কিন্তু জ্ঞান একটু একটু আসার সময় থেকে যদি মায়ের সঙ্গে বন্ধুত্ব তৈরি হয়ে যায় তবে সেই সম্পর্ক আরো বেশি মজবুত হয়, ব্যাপারটা অনেকটা কংক্রিটের মজবুত বাড়ির মতন। আমাদের মধ্যে একটা ধারণা আছে যে যেই মা পালন করে সেই মায়ের গুরুত্ব অনেক বেশি। কারণ জন্ম দেওয়া ও লালন পালনের মধ্যে অনেক ফারাক থাকে। দুটো কাজই শক্ত, কিন্তু সময় দুটোর এক হয় না। তাই আজও দেবকী মায়ের থেকে যশোদা মা বেশি পরিচিত ও মানুষের কাছে আদরণীয়। যাইহোক, এখানে কথা হচ্ছে অভিনেত্রী মধুবনী ও তাঁর একরত্তি ছেলে কেশবকে নিয়ে।

দীর্ঘ ১১ বছরের সম্পর্ক রাজা-মধুবনীর। ভালোবাসা ডট কমের সেটে শুরু তাদের প্রেম। এরপর ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি। প্রায় চার বছর পর তাদের ঘরে আসে একরত্তি ছেলে। ভালোবেসে নাম রাখেন কেশব। ছেলের সমস্ত দায়িত্ব দুজনে ভাগ করে নিয়েছেন রাজা ও মধুবনী। সহকারীর প্রয়োজন ছাড়াই পুত্রসন্তানকে নিজে কোলে পিঠে করে বড় করছেন অভিনেত্রী।

কেশবের জন্মের পর থেকে তার মুখ ক্যামেরার সামনে না আনলেও এখন Raja Madhubani You Tube চ্যানেলে কেশবকে রোজ দেখা যায়। প্রতিদিন vlog বানান মধুবনী ও রাজা। এদিনও মধুবনী একটি vlog বানান। ঘরের কাজ করতে করতে এবং শাশুড়ির সঙ্গে ও ছেলের সঙ্গে গল্প করতে করতেই রোজকার ভিডিও তৈরি করেন, সেখানেই শেষের দিকে দেখা মেলে অভিনেত্রীর গানের পারফরম্যান্স। একরত্তি ছেলেকে কোলে বসিয়ে হারমোনিয়াম বাজিয়ে গান গেয়ে ওঠেন মধুবনী। ছেলেও চুপটি করে মায়ের গান শোনে। এরকমই মিষ্টি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ প্রভাব ফেলেছে। সারাদিনের ব্যস্ততার মাঝে মা ছেলের এমন মিষ্টি ভিডিও যেকোনো মনকেই আনন্দ দিতে পারে। চলুন অভিনেত্রীর এমন সফল প্রয়াসের এক ঝলক দেখে নেওয়া যাক।

whatsapp logo