whatsapp channel

সিঁথির ফাঁকে উঁকি দিচ্ছে একফালি সিঁদুর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী তনুশ্রী!

২০২০ সালে নভেম্বর মাস থেকে টলিউডে বিয়ের মরসুম চলছে। একের পর এক তারকা নিজের মনের মানুষের সাথে সাত পাকে বাঁধা পড়ছেন। টলিউডের মোস্ট হ্যান্ডসাম অনির্বাণ ভট্টাচার্য বিয়ে করেন। এরপর গৌরব…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০২০ সালে নভেম্বর মাস থেকে টলিউডে বিয়ের মরসুম চলছে। একের পর এক তারকা নিজের মনের মানুষের সাথে সাত পাকে বাঁধা পড়ছেন। টলিউডের মোস্ট হ্যান্ডসাম অনির্বাণ ভট্টাচার্য বিয়ে করেন। এরপর গৌরব -দেবলিনা, সৌরপভ-ত্বরিতা, ইমন-নীলাঞ্জন, ওম-মিমি, নীল ভট্টাচার্য -তৃণা সাহা জনপ্রিয় জুটিরা বিয়ের পিঁড়িতে বসেছেন। সকলেই বেশ জাঁকজমক করে বিয়ে করলেন এই জনপ্রিয় সেলেবরা। এরপর এই বিয়ের মরশুমে এক জন লুকিয়ে লুকিয়ে নিজের মনের মানুষের সাথে বিয়ে সেরে নিয়েছেন। ইনি আর কেউ নয়, টলিউডের অন্যতম অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী।

Advertisements

অভিনেত্রী নিজের বিয়ের খবর কাউকে কিছু বলেননি। এবার নিজের বিয়ের খবর রবিবার সাস সকালে নিজেই দিলেন। নিজের ইন্সটাগ্রাম পেজে একটি কুর্তি পড়ে সিঁদুর-মঙ্গলসূত্র পরা প্রথম ছবি শেয়ার করেছন। এরপর এই ছবি প্রকাশ্যে আসতে না আসতেই শোরগোল পড়ে গিয়েছে নেট দুনিয়াতে ইতিমধ্যেই এই ছবি নিয়ে শুরু হয়েছে ব্যাপক চর্চা। শুধুমাত্র ফ্যানরা নয় সেলেবরা ও দেখে বেশ হতবাক হয়ে গিয়েছেন।

Advertisements

তনুশ্রীর ছবি দেখে হতবাক অভিনেত্রী মিমি চক্রবর্তী। এনার ছবি দেখে কমেন্ট বক্সে অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী লিখলেন, “শেষমেশ বিয়ে করে ফেললি, ডাকলি না”। না না অভিনেত্রী সত্যি সত্যি বিয়ে করেননি তনুশ্রী। এটা সিনেমার একটি অংশ। সিনেমার শ্যুটিং এর চিত্র ধরা পড়লো। এটা সম্ভবত কোনও সিনেমার প্রমোশনের ছবি শেয়ার করেছেন নায়িকা। নতুন সিনেমার নাম ‘আবার বছর কুড়ি পড়ে’। আর এই ছবিতে তনুশ্রীর বিপরীতে অভিনয় করবেন অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। আবীরের বিপরীতে অভিনেত্রীর ৪ নম্বর ছবি। পরিচালক শ্রীমান্ত সেনগুপ্তের প্রথম ছবি ‘আবার বছর কুড়ি পরে’র শুটিং শুরু হয়েছে পশ্চিম বাংলার শৈলশহর কালিম্পংয়ে। অভিনেত্রীর সাথে অর্পিতা চট্টোপাধ্যায় ও রুদ্রনীল ঘোষ। অভিনেত্রী এখন শ্যুটিং এর জন্য কালিম্পংয়ে আছে। আর সেখানে ছবির পাত্র-পাত্রীদের দারুণ সময় কাটছে। আপাতত অভিনেত্রীর নতুন এই সিদুঁর পড়া ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Tnusree C (@tonushree_10)

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media