whatsapp channel

Ushasi Ray: স্বল্প পোশাকে ঢাকা গোপনাঙ্গ, এভাবেই ক্যামেরাবন্দি হলেন ছোট‌ পর্দার বকুল

‘বকুল কথা’, ‘কাদম্বিনী’ পেরিয়ে ঊষসী রায় (Ushasi Ray) বারবার তাঁর স্টাইল স্টেটমেন্টে পরিবর্তন এনেছেন। সময়ের সাথে তিনি যথেষ্ট খোলামেলা। বিকিনিতে তাঁর বেশ কিছু ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

‘বকুল কথা’, ‘কাদম্বিনী’ পেরিয়ে ঊষসী রায় (Ushasi Ray) বারবার তাঁর স্টাইল স্টেটমেন্টে পরিবর্তন এনেছেন। সময়ের সাথে তিনি যথেষ্ট খোলামেলা। বিকিনিতে তাঁর বেশ কিছু ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার ভাইরাল হল তাঁর প্রোমোশনাল ভিডিও।

Advertisements

গত 10 ই ফেব্রুয়ারি থেকে হইচই-এ স্ট্রিমিং হচ্ছে নতুন ওয়েব সিরিজ ‘গভীর জলের মাছ’। এই ওয়েব সিরিজের জন্য প্রোমোশনাল ভিডিও শুট করে ইন্সটাগ্রামে আপলোড করলেন ঊষসী। ভিডিওতে ঊষসীর পরনে রয়েছে হলুদ রঙের প্রিন্টেড মনোকিনি। মনোকিনির ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত ছিল ঊষসীর স্তনের অনেকখানি অংশ। উপরন্তু খানিকটা অযাচিত ভাবেই ঊষসী পরেছিলেন বেগুনি রঙের পুশ-আপ ব্রা। নিম্নাংশে ছিল গ্রে-ইয়েলো রঙের সারং। খোলা চুলে ছিল হালকা কার্ল। হালকা মেকআপ করেছিলেন ঊষসী। কানে পরেছিলেন হলুদ রঙের ফাইবার স্টাড। ভিডিওতে কখনও তাঁকে দেখা গেল সুইমিং পুলের ধারে দাঁড়িয়ে পোজ দিতে। কখনও বা গভীর জলে ডুবসাঁতার কাটতে। ভিডিওর ক্যাপশনে লেখা রয়েছে সুন্দরী বিশাখা তার সৌন্দর্যের মাধ্যমে সকলকে অবাক করেছে।

Advertisements

প্রসঙ্গত , ‘গভীর জলের মাছ’-এ ঊষসীর চরিত্রের নাম বিশাখা। ঊষসীর অনুরাগীদের পছন্দ হয়েছে তাঁর এই লুক। গত বছর হইচই-এর অনেকগুলি ওয়েব সিরিজের ঘোষণা হয়েছিল যার মধ্যে ছিল ‘গভীর জলের মাছ’। এটি ঊষসীর দ্বিতীয় ওয়েব সিরিজ।

Advertisements

‘গভীর জলের মাছ’-এর কাহিনী পুরুষদের উপর নির্যাতনকে ঘিরে। ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন সাহানা দত্ত (Sahana Dutta)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

whatsapp logo
Advertisements