whatsapp channel

স্বামীর বন্ধুর সঙ্গে শরীরের খেলায় মাতলেন স্ত্রী, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই সিরিজ

ব্যস্ততম যুগে এখন বদলে গেছে অনেক কিছুই। বদলেছে মানুষের বিনোদনের ভাবধারাও। এর সেই কারণেই আজকাল দর্শকদের মধ্যে হলে গিয়ে সিনেমা দেখার ট্রেন্ড এখন বেশ কমেছে। মানুষ দিন দিন মোবাইলবন্দি প্রাণী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ব্যস্ততম যুগে এখন বদলে গেছে অনেক কিছুই। বদলেছে মানুষের বিনোদনের ভাবধারাও। এর সেই কারণেই আজকাল দর্শকদের মধ্যে হলে গিয়ে সিনেমা দেখার ট্রেন্ড এখন বেশ কমেছে। মানুষ দিন দিন মোবাইলবন্দি প্রাণী হয়ে উঠেছে। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। বর্তমানে গোটা দেশে ওয়েব সিরিজের ভারতেও তুঙ্গে। হিন্দির পাশাপাশি এখন অনেক আঞ্চলিক ভাষাতেও ওয়েব সিরিজ তৈরি করছেন নির্মাতারা। এর মাঝে কিছু কিছু বাংলা, ভোজপুরী সিরিজও বেশ নজর কাড়ে। তবে হিন্দি সিরিজের জনপ্রিয়তা দেশব্যাপী।

Advertisements

বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মে নানারকমের কন্টেন্ট হলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজ দর্শকরা দেখতে পছন্দ করেন। আর এইরকম গল্প ও দৃশ্যপটে সাজানো সিরিজ তৈরি করে এখন বিখ্যাত হয়ে উঠেছে ‘উল্লু’, ‘এমএক্স প্লেয়ার অনলাইন’, ‘অলট বালাজি’, ‘কোকু’র মতো ওটিটি প্ল্যাটফর্মগুলি। তবে ‘অলট বালাজি’-র সিরিজগুলি এখন গোপনে বিখ্যাত হয়ে উঠেছে নানা বয়সের দর্শকদের মধ্যে।

Advertisements

আর এই ধরণের ‘ফরেবি য়ার’ সিরিজটি বিগত দিনে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। মোট দুটি সংস্করণ মুক্তি পেয়েছে এই সিরিজের। আর প্রতিটি সিজনেই খোলামেলা দৃশ্যে সাবলীল অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী ভারতী ঝাঁ। সিরিজের দুটি সংস্করণে দেখানো হয়েছে পুরুষ ও মহিলার শারীরিক চাহিদার নানারকম অভিব্যক্তি। প্রথম সিজনে দেখা যায় এক বন্ধুর স্ত্রীর উপর কুনজর দিতে শুরু করে এক যুবক। তারপর সেই বন্ধুর স্ত্রীর সঙ্গে কুকর্মও করে সে। কিন্তু দ্বিতীয় সিজনে দেখা যায় বন্ধুর স্ত্রীর পাশাপাশি তার পাশের ফ্ল্যাটের এক মহিলার সঙ্গেও বিছানার খেলা খেলে ওই যুবক। এর মাঝে সব জানতে পেরে বন্ধুকে একদিন ফ্ল্যাটে নেমন্তন করে করে ওই যুবক। আর সেখানেই রচিত হয় সিরিজের ক্লাইম্যাক্স।

Advertisements

এই সিরিজে রয়েছে একাধিক খোলামেলা দৃশ্যের সম্ভার। সেই কারণে সিরিজটি কমবয়সী দর্শকদের কাছে বেশি আকর্ষণীয় হয়ে উঠেছে। এই সিরিজের কেন্দ্রীয় চরিত্রে দেখা গেছে ভারতী ঝাঁ এবং জয়শ্রী গাইকোয়াড়কে। এছাড়াও শেক্সপিয়ার ত্রিপাঠিকেও দেখা যায় সিরিজে। তাই আপনি প্রাপ্তবয়স্ক হলে অবশ্যই দেখুন সিরিজটি। ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন থাকলেই আপনি দেখতে পাবেন এই সিরিজটি।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar