whatsapp channel

VIDEO: হট পোশাকে ‘দিলবর’ গানে চটুল নেচে ভাইরাল যুবতী, উত্তেজনা সামলে দেখবেন

সবকিছুর আধুনিকীকরণ হওয়ার সঙ্গে সঙ্গে বিনোদনেরও আধুনিকীকরণ হয়েছে। দর্শকদের পছন্দ বদলেছে যেমন, তেমনি বদলে গিয়েছে সিনেমার ধরণ ধারণ। পুরনো দিনের সিনেমা গুলিকে এখন তৈরি করা হচ্ছে নতুন রূপে, পুরনো গানগুলিরও…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সবকিছুর আধুনিকীকরণ হওয়ার সঙ্গে সঙ্গে বিনোদনেরও আধুনিকীকরণ হয়েছে। দর্শকদের পছন্দ বদলেছে যেমন, তেমনি বদলে গিয়েছে সিনেমার ধরণ ধারণ। পুরনো দিনের সিনেমা গুলিকে এখন তৈরি করা হচ্ছে নতুন রূপে, পুরনো গানগুলিরও হচ্ছে রিমেক (Remake Song)। পুরনো গান নতুন রূপে মুক্তি পেলেও জনপ্রিয়তা পাচ্ছে সেগুলি। তেমনি জনপ্রিয় হচ্ছে সেই সব রিমেক গানের মিউজিক ভিডিওগুলি। নোরা ফতেহির মতো অভিনেত্রীরা লাইমলাইটে উঠে আসছেন এই ধরণের রিমেক গানে নেচে।

Advertisements

এমনি একটি গান হল ‘দিলবর দিলবর’। নব্বই দশকের জনপ্রিয় গানটি রিমেক করা হয় ‘সত্যমেব জয়তে’ সিনেমার জন্য। সেই গানে দুর্দান্ত বেলি ডান্স করে জনপ্রিয়তার চূড়ায় উঠেছিলেন নোরা ফতেহি। এই গানে তারপর বহু ভিডিও তৈরি করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বহু কনটেন্ট ক্রিয়েটর, ইউটিউবার ভাইরাল হয়েছেন এই রিমেক গানে নেচে। সম্প্রতি এমনি একটি ভিডিও (Viral Video) ফের চর্চায় উঠে এসেছে নেট পাড়ায়।

Advertisements

VIDEO: হট পোশাকে 'দিলবর' গানে চটুল নেচে ভাইরাল যুবতী, উত্তেজনা সামলে দেখবেন

Advertisements

কশিকা সিসোদিয়া নামে এক যুবতীর নাচের ভিডিও এই মুহূর্তে ব্যাপক ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। কালো পোশাক পরে আবেদনময়ী ভঙ্গিতে নাচতে দেখা গিয়েছে তাঁকে। তাঁর নাচের প্রতিটি স্টেপ ঝড় তুলেছে পুরুষ হৃদয়ে। যুবতীর নাচ দেখেই বোঝা যায় এই শিল্পে তিনি বেশ দক্ষ। চার বছর আগে শেয়ার করা এই ভিডিওতে বর্তমানে ১৩ লক্ষ ভিউ হয়েছে। নতুন করে নাচের ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকে আরো বাড়ছে ভিউ সংখ্যা।

Advertisements

কেউ যদি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয় তাহলে আমজনতার মাঝে তার গুরুত্বই বেড়ে যাবে অনেকটা। বিভিন্ন ক্ষেত্রে সোশ্যাল মিডিয়া যেমন শক্তিশালী মাধ্যম হয়ে উঠছে, তাই অনেকেই এই দুনিয়ায় নিজের একটা জায়গা করে নিতে ব্যস্ত হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে চোখ রাখলেই দেখা যাবে ঝাঁকে ঝাঁকে কনটেন্ট ক্রিয়েটর, সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার, ইউটিউবারদের। সকলেই ভিডিও বানিয়ে নিজেদের প্রতিভা দেখিয়ে খ্যাতি পাওয়ার চেষ্টায় ব্যস্ত। কশিকা সিসোদিয়া নামে এই যুবতীও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। তাঁর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবার সংখ্যা ২২.৬ লক্ষ।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই