whatsapp channel
Hoop VideoHoop Viral

Sapna Choudhary: কোমরের ঝটকাতেই চলল বন্দুক, চটুল নাচে দর্শকদের মাতিয়ে দিলেন স্বপ্না চৌধুরী

সোশ্যাল মিডিয়ার নামী ব্যক্তিত্বদের মধ্যে একজন স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)। হরিয়ানভি বিনোদনের (Haryanvi Dance Video) জনপ্রিয় নাম তিনি। মঞ্চে নাচ দেখিয়ে খ্যাতির সূত্রপাত তাঁর। সেখান থেকে বিগ বসে নাম লেখানোর পর পরিচিতি আরো বাড়ে। মিউজিক ভিডিওতে মুখ দেখাতে শুরু করেন তিনি। এমনকি আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে পর্যন্ত রেড কার্পেটে হেঁটেছেন স্বপ্না। যদিও আজ তাঁর এত দহরম মহরম হলেও এক সময় কিন্তু নাচের মঞ্চ থেকেই শুরুটা করেছিলেন তিনি।

‘হরিয়ানভি কুইন’ নামে জনপ্রিয় স্বপ্না সাফল্যের শীর্ষে ওঠেন নিজের নাচ দিয়ে। মূলত হরিয়ানভি গানেই নাচতে দেখা যায় তাঁকে। তবে ভোজপুরি এবং হিন্দি গানেও স্টেজ শো করে থাকেন তিনি। স্বপ্নার নাচের দক্ষতা এবং দর্শককে মাতানোর ক্ষমতা বাস্তবিকই প্রশংসনীয়। এমন বহু জায়গায় মঞ্চ মাতিয়ে থাকেন তিনি। তাঁর নাচ দেখে চুপচাপ বসে থাকে, এমন সাধ্য কার? তাঁর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হলেই হয়ে যায় ভাইরাল। স্বপ্নার ফ্যান ফলোয়িং অকল্পনীয়।

সম্প্রতি ইউটিউবে স্বপ্না চৌধুরীর একটি ভিডিও নিয়ে চর্চা শুরু হয়েছে। ‘বন্দুক চলেগি’ গানে নিজের নাচের দক্ষতা দিয়ে মঞ্চ মাতিয়ে দিয়েছেন তিনি। উজ্জ্বল হলুদ রঙের একটি সালোয়ার কামিজ পরে মঞ্চে কার্যত ঝড় তুলে দিয়েছেন স্বপ্না। তাঁর নাচের তালে তালে দর্শকরাও নেচে উঠেছেন। এমনকি মঞ্চে দাঁড়িয়ে থাকা মানুষদেরও নাচতে বাধ্য করেছেন স্বপ্না।

এই ভিডিওটি অবশ্য বেশ পুরনো। ছয় বছর আগে সোনোটেক পঞ্জাবি নামে ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে ভিডিওটি। এখনো পর্যন্ত আড়াই কোটিরও বেশি মানুষ দেখেছেন স্বপ্নার নাচ। তাঁর যেকোনো নাচের ভিডিও শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায়। এখন আর স্টেজ শো করেন না বটে স্বপ্না, কিন্তু তাঁর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। স্বপ্নাকে আরো একবার আগের ফর্মে মঞ্চে দেখার জন্যও অনুরোধ করেন অনেক দর্শক। তবে স্বপ্না চৌধুরী আপাতত ব্যস্ত নিজের রাজনৈতিক কেরিয়ার নিয়ে। মঞ্চে ফেরার সম্ভাবনা তাঁর আর নেই বললেই চলে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই