whatsapp channel

Short Film: যৌবনের ফাঁদ পেতে চরম কুকীর্তি বিবাহিত মহিলার, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

স্মার্ট ফোন এখন সবার হাতে হাতে ঘোরে। সোশ্যাল মিডিয়ার (Social Media) জনপ্রিয়তাও বেড়ে চলেছে সেই সঙ্গে। নেট পাড়ায় রয়েছে বিভিন্ন প্ল্যাটফর্ম যেখানে সর্বক্ষণ বহু মানুষের ভিড় লেগেই থাকে। এই সমস্ত…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

স্মার্ট ফোন এখন সবার হাতে হাতে ঘোরে। সোশ্যাল মিডিয়ার (Social Media) জনপ্রিয়তাও বেড়ে চলেছে সেই সঙ্গে। নেট পাড়ায় রয়েছে বিভিন্ন প্ল্যাটফর্ম যেখানে সর্বক্ষণ বহু মানুষের ভিড় লেগেই থাকে। এই সমস্ত প্ল্যাটফর্মে চোখ বোলালেই হাতের মুঠোয় চলে আসে সারা বিশ্বের বিভিন্ন প্রান্তের সমস্ত খবর। বিনোদনের পাশাপাশি সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে রয়েছে নানান তথ্যও। তাই কাজের ফাঁকে বা অবসর সময়ে নেট পাড়ায় বিচরণ করতে পছন্দ করেন প্রায় সকলেই।

Advertisements

হাতের মুঠোয় ধরা স্মার্ট ফোনের মধ্যেই এখন ওয়েব সিরিজ থেকে শুরু করে সিনেমা, শর্ট ফিল্ম (Short Film) সবই উপলব্ধ রয়েছে। তাই বেশির ভাগ সময়টাই স্মার্ট ফোন বা সোশ্যাল মিডিয়ায় খরচ করেন অনেকে। অবসর সময়টুকুতে এখন বাড়িতে বসেই চিত্ত বিনোদন করেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় বহু ভিডিওই ভাইরাল হয়। বিভিন্ন বিষয় নিয়ে নেটপাড়ায় চর্চা হতে থাকে। ঘরোয়া টোটকা থেকে শুরু করে নানান বিষয়ের উপরে ভিডিও শেয়ার করা হয় নেট মাধ্যমে।

Advertisements

Read More: সরকারি ব্যাঙ্কে চাকরির সুযোগ, মাধ্যমিক পাশ না করলেও আবেদন করা যাবে

বিনোদনের স্বাদ বদলানোর সঙ্গে সঙ্গে আরো একটি বড় পরিবর্তন এসেছে দর্শকদের মধ্যে। অ্যাডাল্ট কনটেন্টের প্রতি মানুষের আগ্রহ বেড়েছে চড়চড়িয়ে। ১৮ বছরের ঊর্দ্ধের দর্শকদের জন্য বিশেষ কিছু কনটেন্ট উপলব্ধ রয়েছে সংশ্লিষ্ট কিছু প্ল্যাটফর্মে। এগুলি আবার ডিজিটাল মাধ্যমেই পাওয়া যায়। তাই সব মিলিয়ে মানুষ আরো বেশি করে ঝুঁকে পড়ছেন নেট দুনিয়ার দিকে। অ্যাডাল্ট শর্ট ফিল্ম এর চাহিদাও বাড়ছে পাল্লা দিয়ে।

Advertisements

Read More: লাগবে না কোনো ওষুধ, একদম ঘরোয়া পদ্ধতিতে কোষ্ঠকাঠিন্য কমানোর উপায় জেনে নিন

ইউটিউবে চোখ রাখলেই বিভিন্ন ধরণের শর্ট ফিল্মের খোঁজ পাওয়া যায়। হিন্দি বাংলা মেশানো নানান স্বাদের শর্ট ফিল্ম প্রতিনিয়ত আপলোড হয়ে চলেছে বিভিন্ন ইউটিউব চ্যানেলে। এই প্রতিবেদনেও সন্ধান রইল এমনি একটি শর্ট ফিল্মের। গল্পের নাম ‘নমকিন আন্টিজি’। কিছু সময় আগেই ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছিল এই শর্ট ফিল্মটি। গল্পের টানে এর মধ্যেই ২৭ হাজারের বেশি ভিউ হয়ে গিয়েছে স্বল্প দৈর্ঘ্যের ছবিটিতে। আর দেরি না করে চটজলদি দেখে ফেলুন এই হিন্দি শর্ট ফিল্মটি।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা