BollywoodHoop Plus

Karisma Kapoor: মুখে ললিপপ পুরে এমন পোজ দিলেন করিশ্মা, ঘুম উড়ল নেটিজেনদের

করিশ্মা কাপুর (Karishma Kapoor)-কে বর্তমানে খুব কম প্রজেক্টে অভিনয় করতে দেখা যায়। কিন্তু নব্বইয়ের দশক জুড়ে একসময় তিনিই ছিলেন আইকন। বর্তমান সময়ের ক্রপ টপ ও জেগিংস, শর্ট ড্রেস নব্বইয়ের দশকেই পরে নিয়েছিলেন করিশ্মা। বলিউডের ভার্সেটাইল অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন করিশ্মা। কিন্তু বিয়ের পর অভিনয় ছেড়ে দেন তিনি। তবে বিবাহ বিচ্ছেদের পর ধীরে ধীরে আবারও কাজ শুরু করেছেন করিশ্মা। সম্প্রতি তাঁর কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ছবিগুলি দেখেই নস্টালজিক হয়ে পড়েছেন নেটিজেনদের একাংশ। কারণ এই ছবিগুলিতে করিশ্মা ধরা দিয়েছেন নব্বইয়ের দশকের স্পেশ্যাল লুকে। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের ক্রাশড ড্রেস। ড্রেসটি হাফ স্লিভ। বাঁ হাতে রয়েছে লাল রঙের কয়েকটি ব্রেসলেট। স্ট্রেট চুল সেট করা। উজ্জ্বল মেকআপ করেছেন করিশ্মা। ঠোঁট রাঙিয়েছেন লাল রঙের লিপস্টিকে। একটি ছবিতে তাঁর হাতে দেখা যাচ্ছে লাল ললিপপ। ছোট বাচ্চাদের মতোই ললিপপ উপভোগ করছেন তিনি। ছবিগুলি শেয়ার করে করিশ্মা লিখেছেন, সবকিছু লাল। এর সাথেই তিনি জুড়েছেন ললিপপ ও লাল হার্টের ইমোজি। নেটিজেনদের অত্যন্ত পছন্দ হয়েছে করিশ্মার ছবিগুলি।

এর আগে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে সুইমিং পুলে সাঁতারের ছবি শেয়ার করেছিলেন করিশ্মা। গণেশ চতুর্থীর সময় পারিবারিক পুজোর ছবি শেয়ার করেছিলেন তিনি। এমনকি করিনা কাপুর (Kareena Kapoor khan)-এর জন্মদিনে তাঁর বার্থডে সেলিব্রেশনের ছবি শেয়ার করেছিলেন করিশ্মা। রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর বিয়ের সময় ‘কলিরে’ ধরতে পেরে অত্যন্ত আনন্দিত হয়েছিলেন তিনি। এভাবেই করিশ্মা জীবনের ছোট মুহূর্তের মধ্যে আনন্দ খুঁজে নেন।

শেষবার করিশ্মাকে দেখা গিয়েছিল ‘মেন্টালহুড’ ফিল্মে। কয়েক মাস আগে একটি ওয়েব সিরিজের কাজ সম্পূর্ণ করেছেন তিনি। এই ওয়েব সিরিজে তাঁর সাথে অভিনয় করছেন হেলেন (Helen)।

whatsapp logo